Cvoice24.com

চন্দনাইশে ৫ জয়িতা পেলেন রোকেয়া দিবসের সম্মাননা

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১২:২০, ৯ ডিসেম্বর ২০২২
চন্দনাইশে ৫ জয়িতা পেলেন রোকেয়া দিবসের সম্মাননা

চন্দনাইশে ৫ জয়িতা পেলেন রোকেয়া দিবসের সম্মাননা

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এবং মুসলিম নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়া দিবসে সফল ৫ নারীকে জয়িতা সম্মাননা প্রদান করা হয়েছে । 

শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলা ভিডিও কনফারেন্স হলরুমে এক বর্ণাঢ্য অনুষ্ঠানে ওই সম্মাননার আয়োজন করে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়।

বেগম রোকেয়ার জীবনী নিয়ে আলোচনা ও জয়িতা সম্মাননা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাছরীন আক্তার। উপজেলা তথ্য সেবা কর্মকর্তা শাপলা খাতুনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. নুরুল আলম, উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ হাসান আহসানুল কবির, পল্লী উন্নয়ন কর্মকর্তা মীর ইমরান হোসন, সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মো. আয়ুব, সৌরিতা জাগ্রত মহিলা সমিতির সভাপতি সঞ্চিতা বড়ুয়া, শিল্পকলা একাডেমির সদস্য সৈয়দ শিবলী ছাদেক কফিল, ব্যাংকার মো. রফিক আহমদ, প্রাণিসম্পদ মাঠ সুপারভাইজার কনক বড়ুয়া, এমটিআরসি উপ-পরিচালক ডা. মোহাম্মদ আবু তাহের, সাংবাদিক ফয়সাল চৌধুরী, সাংবাদিক রাব্বি, উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের সুমন বিকাশ দে, প্রশিক্ষক সাকি আক্তার, প্রশিক্ষক মৌসুমী দাশ, ছোটন বড়ুয়া প্রমুখ। 

এ সময় সফল জননী হিসেবে সম্মাননা দেওয়া হয় নুর জাহান বেগম, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হিসাবে সুমাইয়া আফরোজা রিচী, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্যের জন্য মুক্তা আক্তার,  নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যোমে জীবন শুরুর জন্য মালেকা  মান্নান ও সমাজ উন্নয়নে অবদানের স্বীকৃতি হিসেবে নাছরিন জাহানের হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে সরকারি বেসরকারি কর্মকর্তা, গণমাধ্যম কর্মী, স্কুল কলেজের শিক্ষক ও শিক্ষার্থী, সুধীজন উপস্থিত ছিলেন।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়