Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

এবার হালদা ভ্যালীর এমডির বিরুদ্ধে মামলা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৫০, ৩০ জানুয়ারি ২০২৩
এবার হালদা ভ্যালীর এমডির বিরুদ্ধে মামলা

নাদের খান

বেআইনি ও অবৈধভাবে মাটি খনন করে সরকারি জমির ক্ষতিসাধন করায় ফটিকছড়ি উপজেলার হালদা ভ্যালী চা বাগানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নাদের খানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

রবিবার (২৯ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৯টায় নারায়ণহাট ইউনিয়নের ভূমি অফিসের সহকারি কর্মকর্তা আবু বক্কর বাদি হয়ে ভূজপুর থানায় এ মামলা দায়ের করেন।  

বিষয়টি নিশ্চিত করে ভূজপুর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহম্মদ হেলাল উদ্দিন ফারুকী সিভয়েসকে বলেন, হালদা ভ্যালী চা বাগানের ভেতর বেআইনি ও অবৈধভাবে মাটি খনন করে সরকারি জমির ক্ষতিসাধন করায় চা বাগানের ব্যবস্থাপনা পরিচালক নাদের খানের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। এটি তদন্ত করে দেখবো।

এর আগে রবিবার (২৯ জানুয়ারি) বেলা ১২টার দিকে চা বাগানের ভেতরে অবৈধভাবে লেক খনন করায় হালদা ভ্যালী চা বাগানের সহকারী ব্যবস্থাপক মহসিন হোসেনকে (৩০) এক বছর ও এক্সক্যাভেটর চালক গৌতম দাশকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত। পাশাপাশি হালদা ভ্যালি চা বাগান এলাকায় সরকারি রাস্তার উপর গেট নির্মাণ করে প্রতিবন্ধকতা তৈরি করেছিল প্রতিষ্ঠানটি। সেটিও উন্মুক্ত করে সার্বক্ষণিক গেট খোলা রাখার জন্য নির্দেশনা দেন ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির রাহমান সানি।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়