Cvoice24.com

সীতাকুণ্ডে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৮, ৫ ফেব্রুয়ারি ২০২৩
সীতাকুণ্ডে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

চট্টগ্রামের সীতাকুণ্ডে চাঁদা দিতে রাজি না হওয়ায় স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে। শনিবার রাত ১১টার দিকে সোনাইছড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কদম রসুল এলাকায় এ ঘটনা ঘটে। 

অভিযুক্ত ইউপি সদস্য হলেন রবিন চৌধুরী। তিনি সোনাইছড়ি ইউনিয়নের সদস্য। এর আগে মাতাল অবস্থায় মুসল্লিদের উপরে হামলার ঘটনাও ঘটান তিনি। সেসময় মুচলেকায় মুক্তি পেয়েছিলেন তিনি।

জানা গেছে, গতকাল শনিবার রাত আনুমানিক ১১টার দিকে সোনাইছড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কদম রসুল এলাকায় স্বামীর সাথে রিকশা করে যাচ্ছিলেন এক নারী। এ সময় রবিন চৌধুরী তাদের পথরোধ করে কুতুব পাড়ার একটি নির্জন ঘরে নিয়ে যায়। সেখানে ওই নারীর স্বামীকে বেঁধে রেখে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকৃতি জানানোয় তার স্ত্রীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী ওই নারী জরুরি সেবা ৯৯৯ এ ফোন করলে সীতাকুণ্ড থানার এসআই হারুনুর রশিদ ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)  ভর্তি করেন।

সীতাকুণ্ড মডেল থানার এসআই হারুনুর রশিদ বলেন, রাত ১১ টার দিকে ৯৯৯ নম্বর থেকে একটি কল আসে। এ সময় এক নারী তাকে উদ্ধার করার আকুতি জানান। ওই নারীর দেওয়া ঠিকানা অনুযায়ী দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাকে এবং তার স্বামীকে উদ্ধার করা হয়। এ সময় ওই নারী রবিন চৌধুরী নামে এক ইউপি সদস্য তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ আনেন। পরে তাকে সেখান থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

অভিযোগের ব্যাপারে জানতে ইউপি সদস্য রবিন চৌধুরীর মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে সংযোগ পাওয়া যায়নি।

সীতাকুণ্ড মডেল থানার এসআই মুকিব হাসান বলেন, এ ব্যাপারে এখনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। ওই নারীর সাথে যোগাযোগ করা হয়েছে। তিনি অভিযোগ দিবেন বলে জানিয়েছেন। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়