Cvoice24.com

আনন্দে বিষাদ/
বিয়ের মুরগি কিনে ফেরা হল না জয় ও অন্তুর

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ০১:১৯, ১৪ জুলাই ২০২৩
বিয়ের মুরগি কিনে ফেরা হল না জয় ও অন্তুর

নিহত জয় ও অন্তু

চট্টগ্রামের রাউজানে সড়কের উপর রাখা বিকল ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় জয় চৌধুরী (৩২) ও অন্তু তালুকদার (২৮) নামে দুই যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে আপন মামাতো-ফুফাতো ভাই। 

বৃহস্পতিবার (১৩ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে বিয়ের অনুষ্ঠানে জন্য মুরগি কিনতে গিয়ে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের বৈজ্জাখালী গেট সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ফলে মুহূর্তেই বিয়ের আনন্দ বিষাদে পরিণত হয়। 

দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তাদের স্বজন সুমন বলেন, আজ আমার মাসিতো ভাই, মাইজ্জা মিয়ার ঘাটা এলাকার বীর মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন বিশ্বাসের ছোট ছেলের বিয়ের অনুষ্ঠান ছিল। মুরগি কিনতে জয় ও অন্তু মোটরসাইকেল নিয়ে বের হন। এসময় মুরগির দোকানে যাওয়ার পথে সড়কের উপর দাঁড়িয়ে থাকা একটি নষ্ট ট্রাকের (চট্টমেট্রো- ট- ১১-৮১১০) পিছনে তাদের মোটরসাইকেলের সজোরে ধাক্কা লাগলে দুজন গুরুতর আহত হন। স্থানীয়রা দুজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করে। 

নিহত জয় চৌধুরী বোয়ালখালী গোমদণ্ডীর মন্টু চৌধুরী ছেলে ও তিনি কাপ্তাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মী ছিলেন। অন্যদিকে অন্তু চৌধুরী রাঙ্গুনিয়া উপজেলার বুড়ির দোকান এলাকার দৌলন তালুকদারের ছেলে। 

নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক টুটন মজুমদার বলেন, গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। তাদের অবস্থা আশঙ্কাজনক ছিল।

সর্বশেষ