Cvoice24.com

মাইক্রো উল্টে চোরের হাত থেকে বেচে গেল গরু

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৯, ১২ সেপ্টেম্বর ২০২৩
মাইক্রো উল্টে চোরের হাত থেকে বেচে গেল গরু

চুরি যাওয়া গরু ফিরে পেয়ে বাড়ি নিয়ে যাচ্ছেন মালিক।

কারো পৌষ মাস, কারো সর্বনাশ। এই প্রবাদের যথার্থতা যাকে বলে। সাম্প্রতিক বন্যায় ভেঙে গেছে রাস্তাঘাট। আর সেই ভাঙা রাস্তাঘাট ধরে চুরি করা গরু নেওয়ার পথে উল্টে গেছে চোর চক্রের মাইক্রো। আর এতে চোরের হাত ফসকে যায় চুরি করে আনা তিনটি গরু।

ঘটনাটি চট্টগ্রামের চন্দনাইশে। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের মোজাহের পাড়া গ্রামের এক কৃষকের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে গরুগুলো।

পুলিশ জানায়, চন্দনাইশ পৌরসভার উত্তর গাছবাড়িয়া বদুর পাড়ার মসজিদ কাদের সওদাগর বাড়ি এলাকায় সোমবার রাতে তিনটি গরু চুরি যায়। আমির হোসেন সওদাগর ও জালাল উদ্দীন নামে দুজনের গোয়ালঘর থেকে রাতের কোন একসময়ে গরুগুলো চুরি করে নিয়ে যায় চোরেরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এরপর খবর আসে গরুগুলো সাতবাড়িয়া ইউনিয়নে কৃষক শাহাবুদ্দিনের বাড়িতে রয়েছে। ভগবান চৌধুরী হাট সংলগ্ন ব্রিজের পাশে ভাঙা রাস্তায় চোরদের মাইক্রোটি দুর্ঘটনার কবলে পড়লে গরুগুলি পালিয়ে যায় বলে জানা গেছে। 

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন বলেন, গরুর মালিক গরুগুলো শনাক্ত করেছেন। স্থানীয় গণমান্য ব্যক্তি ও জনপ্রতিনিধির উপস্থিতিতে গরুগুলো তাদের বুঝিয়ে দেওয়া হয়েছে। চোরদের ধরতে পুলিশ কাজ করছে।


 

সর্বশেষ