Cvoice24.com

লেগুনা ডোবায় পড়ে প্রাণ গেল চালকের, আহত ১০

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৩৪, ১৭ সেপ্টেম্বর ২০২৩
লেগুনা ডোবায় পড়ে প্রাণ গেল চালকের, আহত ১০

চট্টগ্রামের মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর এলাকার শ্রমিকদের বহনকারী একটি লেগুনা ডোবায় পড়ে গেছে। এতে লেগুনা চালক আব্দুর রহমান (৫৩) নিহত হয়েছেন। আহত হয়েছেন ১০ শ্রমিক। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রবিবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের জিরো পয়েন্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত আব্দুর রহমান আনোয়ারা চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বৈরাগি ইউনিয়নের উত্তর বন্দর এলাকার মৃত রুহুল আমিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, অর্থনৈতিক অঞ্চলের ম্যাকডোনাল্ড স্টীল কোম্পানির শ্রমিকদের বহনকারী একটি লেগুনা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ডোবায় পড়ে ডুবে যায়। এতে ঘটনাস্থলে গাড়ির চালক নিহত হয়। আহত শ্রমিকদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন হাসপাতালে নিয়ে যান।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক জয়াধর জানান, অর্থনৈতিক অঞ্চলে সড়ক দুর্ঘটনায় একজন লোক হাসপাতালে আনার আগেই মারা গেছেন। আহত কয়েকজনকে চিকিৎসা দেওয়া হয়েছে। 

দুর্ঘটনার বিষয়ে জোরারগঞ্জ থানার উপ পরিদর্শক মো. সাজ্জাদ হোসেন বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনায় কবলিত গাড়ি উদ্ধারের কাজ চলছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়