Cvoice24.com

রিকশায় বসা নারীর গলার চেন ছিড়ে নেয় ওরা ৩

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১২:৪০, ১২ ফেব্রুয়ারি ২০২৪
রিকশায় বসা নারীর গলার চেন ছিড়ে নেয় ওরা ৩

রিকশায় বা মোটরসাইকেলে বসা নারীদের গলার চেন মুহূর্তেই ছিড়ে নিয়ে যেতে পারদর্শী ওরা। এ চক্রের নাম চেইনটানা গ্রুপ।

তবে এবার আর রেহাই হয়নি তাদের। অভিযোগ পেয়ে অনুসন্ধানে নামে কোতোয়ালী থানা। গতকাল রোববার (১১ ফেব্রুয়ারি) নগরের কোতোয়ালি, বন্দর এবং ইপিজেড থানা এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত ৩জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন মো. শাওন ফরাজী (২৭), মো. জনি (২৬) ও মো. বেলাল হোসেনকে (২৬) গ্রেফতার করে। এ সময় স্বর্ণের চেইন ছেঁড়া অবস্থায় উদ্ধার করা হয়। চেইনটির ওজন ০৬ আনা ০৫ রত্তি ০৭ পয়েন্ট।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম ওবায়েদুল হক বলেন, একটি অভিযোগ পেয়ে বিভিন্ন জায়গায় অভিযান চালাই। পরে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেফতাররা সবাই বিভিন্ন মামলায় আসামি। শাওন ফরাজির বরুদ্ধে  নগরীর কোতোয়ালী থানাসহ বিভিন্ন থানায় ১০টি মামলা এবং জনির বিরুদ্ধে বিভিন্ন থানায় ৯টি মামলা এবং বেলাল হোসেনের  বিরুদ্ধে ১টি মামলা রয়েছে।

উল্লেখ্য, কলি দত্ত নামে এক নারীর অভিযোগের ভিত্তিতে অভিযানে নামে পুলিশ। তিনি গত ৮ ফেব্রুয়ারি দৈনন্দিন কাজে বের হয়ে নগরীর কোতোয়ালী থানাধীন স্টেশন রোডের ফুটওভার ব্রিজের নিচে রাস্তার উপর আসলে চেইনটানা গ্রুপ কয়েকজন সদস্য ভয়-ভীতি দেখিয়ে কলি দত্তের গলায় পরিহিত ১টি লকেট যুক্ত স্বর্ণের চেইন ছিনিয়ে পালিয়ে যায়।

 

সর্বশেষ