Cvoice24.com

চন্দনাইশে শাহ আমিন বাসের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩২, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
চন্দনাইশে শাহ আমিন বাসের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

মেয়ের শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলেন বাবা। রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী বাসের ধাক্কায় প্রাণ গেল তার। এ সময় তার সাথে থাকা নাতনিও আহত হয়েছে। ঘটনাটি চট্টগ্রামের চন্দনাইশের। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস চাপা দিলে ৫৬ বছর বয়সী এয়াকুব নবীর মৃত্যু হয়। এ সময় তার সাথে থাকা নাতনি কাইফা (৪) আহত হয়।  তাকে উদ্ধার করে স্থানীয়রা বিজিসি ট্রাস্ট মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।

নিহত এয়াকুব নবী চন্দনাইশ উপজেলার ধোপাছড়ি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড শংকরকূল এলাকার মৃত আহমদ নবীর ছেলে। অন্যদিকে আহত কাইফা একই এলাকার সিরাজুল ইসলামের মেয়ে। সম্পর্কে তারা দাদা আর নাতনি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে নিহত এয়াকুব নবী তার বড় মেয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে আসছিলেন। এ সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া কলঘর এলাকায় তিনি তার কোলে থাকা নাতনি কাইফা রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি যাত্রীবাহী শাহ আমিন বাস (গাড়ি নম্বর- চট্টগ্রাম জ ১১-০০৬৯) তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই এয়াকুব নবী মারা যান। তাঁর কোলে থাকা নাতনি কাইফা গাড়ির ধাক্কায় ছিটকে পড়ে যায়। পরে তাকে পরিবারের লোকজন ও স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় বিজিসি ট্রাস্ট মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য  প্রেরণ করেন।

দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মোহাম্মদ এরফান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ‘সড়ক দুর্ঘটনার সংবাদ শুনে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। নিহতের মরদেহ উদ্ধার ও গাড়ি জব্দ করা হয়েছে। ঘাতক বাসের চালক পলাতক রয়েছে। নিহত পরিবারের পক্ষে মামলা দায়ের করা হয়েছে ঘাতক চালকের বিরুদ্ধে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে।’

সর্বশেষ

পাঠকপ্রিয়