Cvoice24.com

পটিয়া বাইপাসে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু, আহত ৬

পটিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪১, ৪ মার্চ ২০২৪
পটিয়া বাইপাসে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু, আহত ৬

চট্টগ্রামের পটিয়ার বাইপাস সড়কে দুর্ঘটনায় এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় আহত হন অন্তত ৬ জন। রবিবার দিবাগত গভীর রাতে উপজেলার ভাটিখাইন ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণঘাটা করল রাস্তার মোড়ে বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম ইসলাম বলে জানা গেছে। আহতদের পরিচয় জানা যায়নি।


হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজারগামী একটি মালবাহী ট্রাক বাইপাস সড়কের করল এলাকায় পৌঁছালে সামনের চাকা ফেটে যায়। এ সময় কক্সবাজার থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। বাসটি রাস্তার পশ্চিম পাশে পড়ে যায়। বাসের পিছনে থাকা কাভার্ডভ্যান ধাক্কা দিলে তিন গাড়ির আড়াআড়ি সংঘর্ষ হয়। এতে ট্রাকের ড্রাইভার ও হেলপার এবং বাসের যাত্রীসহ ৭ জনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পটিয়া হাসপাতালের নিয়ে যাওয়া হয়। তাদের মধ্যে ইসলাম নামের এক যুবক পটিয়া হাসপাতালে নেওয়ার পথে মারা যান। গুরুতর আহত জনিকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। বাকি ৪ জন পটিয়ার শেভরন এবং ২ জন পটিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পটিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৌফিকুল ইসলাম তৌফিক জানান, এ ঘটনায় নিহতের ভাই ওসমান মিয়া বাদি হয়ে পটিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে । দুর্ঘটনাকবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে।

 

সর্বশেষ

পাঠকপ্রিয়