Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

শ্যামলী বাসে ৬৪ লাখ টাকার ইয়াবা, চালকসহ আটক ৩

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২০:১৪, ২২ মার্চ ২০২১
শ্যামলী বাসে ৬৪ লাখ টাকার ইয়াবা, চালকসহ আটক ৩

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া শান্তিরহাট বাজারে অভিযান চালিয়ে শ্যামলী পরিবহনের একটি বাস থেকে ২১ হাজার ২৬৫ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। একইসঙ্গে ইয়াবা পাচারের অপরাধে তিন ব্যক্তিকে আটক করে তারা।

সোমবার (২২ মার্চ) দুপুর ১টার দিকে ওই বাসের ইঞ্জিন বক্সে তল্লাশি চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন— গাজীপুরের পূর্বাইল নেইবাড়ী এলাকার মো. ফরিদের ছেলে এরশাদুল (৩৬), রামুর ধেচুয়া পালং এলাকার গোলাম হোসেনের ছেলে মো. আলী (৪০) এবং রামুর কুনিয়াপালং এলাকার মো. জাফর আলমের ছেলে  কামাল উদ্দিন (২৮)।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক ( মিডিয়া) মো. নুরুল আবসার জানিয়েছেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া শান্তিরহাট এলাকায় বিশেষ চেকপোস্ট স্থাপন করে বিভিন্ন গাড়ি তল্লাশি করে। এসময় শ্যামলী পরিবহনের একটি বাসের ভেতরে ইঞ্জিন কভারের উপরে বসে থাকা দুই যাত্রী ও বাসের ড্রাইভারকে জিজ্ঞাসাবাদ করলে তাদের কথাবার্তায় সন্দেহ হয় র‌্যাব সদস্যদের। পরে তাদের স্বীকারোক্তিতে ইঞ্জিন বক্সে তল্লাশি চালিয়ে ২১ হাজার ২৬৫পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ইয়াবা পাচারে জড়িত থাকায় ওই দুই যাত্রী ও বাস চালককে আটক করা হয়।

পরবর্তীতে জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা এনে বিভিন্ন কৌশলে বিক্রির কথা স্বীকার করেছেন বলেও জানান তিনি।

তিনি জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


 

সর্বশেষ

পাঠকপ্রিয়