Cvoice24.com

অর্ধলাখ মানুষের অংশগ্রহণে পটিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২২:১৭, ২৮ সেপ্টেম্বর ২০২১
অর্ধলাখ মানুষের অংশগ্রহণে পটিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

প্রায় অর্ধলাখ মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও আনন্দঘন আয়োজনের মধ্যে দিয়ে চট্টগ্রামের পটিয়ায় উদযাপিত হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন। প্রধানমন্ত্রীর জন্মদিনের বিশেষ এই দিনটি উৎসব মুখর পরিবেশে নানা কর্মসূচিতে পালন করেছে পটিয়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী। 

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) পটিয়া আদর্শ স্কুল মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গণর‍্যালী ও সমাবেশের আয়োজন করা হয়। এতে উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা যোগ দেন। এসময় হুইপ সামশুল হক চৌধুরী এমপি ৭৫টি বেলুন উড়িয়ে সমাবেশে জন্মদিনের উৎসবের শুভ সূচনা করেন। 

হুইপ সামশুল হক চৌধুরী বলেন, ‘পটিয়াতে মাননীয় প্রধানমন্ত্রী ৫ হাজার কোটি টাকার উন্নয়ন করেছেন। উপজেলা পর্যায়ে সারাদেশের মধ্যে পটিয়াকে তিনি যে বিশেষ বরাদ্দ দিয়েছেন তার জন্য আমরা পটিয়াবাসী প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞ। তাই পটিয়াবাসী প্রধানমন্ত্রীর জন্মদিনকে স্মরণীয় করে রাখতে আজকের এই আয়োজন।’ তিনি আরো বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশকে স্বাধীন করেছিলেন, আর তিনি তার সুযোগ্য নেতৃত্বে সেই দেশকে নিম্নআয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তর করে উন্নত রাষ্ট্র গড়ে চলেছেন। আগামী দিনেও এই উন্নয়ন যাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনা যাকে নৌকার প্রার্থী করবেন, তাকে জয়ী করে আনতে হবে। 

উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশীদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, পটিয়া উপজেলা আ.লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আ ক ম সামশুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি রাশেদ মনোয়ার, উপজেলা ভাইস চেয়ারম্যান তিমির বরণ চৌধুরী, জেলা আ.লীগ সদস্য আইয়ুব আলী, বিজন চক্রবর্তী, পৌর মেয়র উপজেলা আ.লীগের সহ-সভাপতি আইয়ুব বাবুল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, বাংলাদেশ আওয়ামী লীগ তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য নাজমুল করিম চৌধুরী, পৌর আ.লীগের সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এম এন এ নাছির সহ অন্যান্য নেতৃবৃন্দ। 

সমাবেশ শেষে সামশুল হক চৌধুরীর নেতৃত্বে গণর‍্যালী বের করা হয়। পটিয়া সদরের সড়ক প্রদক্ষিন করে করে গণর‍্যালীটি ইন্দ্রপুল বাইপাস সড়কে গিয়ে শেষ হয়।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়