Cvoice24.com

আওয়ামী লীগ নেতাকে মারধর করে পুত্রসহ চেয়ারম্যান গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:০০, ৩০ এপ্রিল ২০২২
আওয়ামী লীগ নেতাকে মারধর করে পুত্রসহ চেয়ারম্যান গ্রেপ্তার

চট্টগ্রামের পটিয়া উপজেলায় ইফতার মাহফিলে দাওয়াত না পাওয়ায় আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে গাছের সাথে বেঁধে মারধরের ঘটনায় অভিযুক্ত প্রধান আসামিসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার (৩০ এপ্রিল) ভোরে তাদেরকে পটিয়া থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন—হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুউদ্দিন জসিম (৫৫) ও তার ছেলে ওয়াসি (২৪)।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, ‘ইফতার মাহফিলে দাওয়াত না দেওয়ায় এবং আয়োজিত অনুষ্ঠানের ব্যানারে বর্তমান চেয়ারম্যানের নাম না থাকায় জিতেন গুহকে গাছের সঙ্গে বেঁধে মারধরের ঘটনায় ২ জনকে শনিবার ভোরে গ্রেপ্তার করা হয়েছে। তাদের একজন হলেন হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুউদ্দিন জসিম ও তার ছেলে ওয়াসি।’

প্রসঙ্গত, গতকাল শুক্রবার স্থানীয় গাউছিয়া কমিউনিটি সেন্টারে হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। আয়োজিত এ ইফতার মাহফিলে ওই এলাকার ইউপি চেয়ারম্যান বদরুউদ্দিন মোহাম্মদ জসীমকে দাওয়াত না দেওয়ায় এবং ব্যানারে তার নাম থাকায় ঝামেলার সৃষ্টি হয়। একপর্যায়ে চেয়ারম্যানের সঙ্গে থাকা বাকি লোকজন ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে টেনে হিঁচড়ে বাইরে নিয়ে গাছের সঙ্গে বেঁধে মারধর করে। এ সময় আওয়ামী লীগের বর্তমান সভাপতিকেও চেয়ারম্যানের সমর্থকরা গালাগাল করেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়