Cvoice24.com

পটিয়ায় প্যানেল চেয়ারম্যান নিয়ে ‘দ্বন্দ্ব’, তালা ঝুললো ইউপি কার্যালয়ে

পটিয়া প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৮, ২৮ জুন ২০২২
পটিয়ায় প্যানেল চেয়ারম্যান নিয়ে ‘দ্বন্দ্ব’, তালা ঝুললো ইউপি কার্যালয়ে

প্যানেল চেয়ারম্যান নিয়ে দ্বন্দ্বের জেরে ইউপি কার্যালয়ের বিভিন্ন কক্ষে ঝুলানো তালা।

চট্টগ্রামের পটিয়ার হাইদগাঁওয়ে প্যানেল চেয়ারম্যান ঘোষণার দ্বন্দ্বে ইউপি পরিষদ ভবনের বিভিন্ন কক্ষে তালা লাগিয়ে দিয়েছে ইউপি সদস্যরা। 

মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। এর আগে গতকাল সোমবার বিকেলে সি-ব্লক থেকে ইউপি সদস্য আবদুর রাজ্জাক চৌধুরী, তছলিমা নুর ও মো.নাসির উদ্দিনকে প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব দিয়ে প্রজ্ঞাপন জারি করে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

এ সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে মঙ্গলবার সকাল থেকে বিক্ষোভ শুরু করে বাকি সদস্যরা। একপর্যায়ে চেয়ারম্যান, সচিব, কম্পিউটারের কক্ষসহ বিভিন্ন কক্ষে তালা লাগিয়ে দেয় তারা। খবর পেয়ে অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে যায় পুলিশ। 

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, হাইদগাঁও ইউনিয়ন পরিষদে যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য পুলিশ সকাল থেকেই অবস্থান করছে।

জানা গেছে, উপজেলার হাইদগাঁও ইউনিয়নে গত ২৯ এপ্রিল ইউনিয়ন আওয়ামী লীগের ব্যানারে ইফতার মাহফিলকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। এদিন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহতে মেরে রক্তাক্ত করে সড়কের পাশের একটি খুটির সাথে বেঁধে মারধর করে দুর্বৃত্তরা। এঘটনায় হাইদগাঁও ইউপি চেয়ারম্যান বি এম জসিমকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেন তার ভাই তাপস কান্তি গুহ। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান বি এম জসিম ও তার ছেলেসহ কয়েকজন কারাগারে। ইতোমধ্যে এ মামলার চার্জশিটও দিয়েছে পুলিশ। 

 

সর্বশেষ

পাঠকপ্রিয়