Cvoice24.com

পটিয়ায় ছেলেকে না জানিয়ে ব্যাংকে যাওয়ায় মাকে খুন, ভাইয়ের বিরুদ্ধে বোনের মামলা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১৭, ১৭ আগস্ট ২০২২
পটিয়ায় ছেলেকে না জানিয়ে ব্যাংকে যাওয়ায় মাকে খুন, ভাইয়ের বিরুদ্ধে বোনের মামলা

চট্টগ্রামের পটিয়ায় মাকে গুলি করে হত্যার ঘটনায় ছেলে মাইনুলকে আসামি করে মামলা করা হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে মাইনুলের বোন শায়লা শারমিন নিপা বাদী হয়ে পটিয়া থানায় এ মামলা দায়ের করেন।

এর আগে, মঙ্গলবার সকালে মেয়ে নিপাকে নিয়ে ব্যাংকে যান জেসমিন আক্তার। মাইনুলকে না জানিয়ে বোনকে নিয়ে ব্যাংকে যাওয়ার কথা শুনতে পেয়ে দুপুরের দিকে মায়ের সঙ্গে তর্ক শুরু করেন মাইনুল। এরই একপর্যায়ে মাকে গুলি করেন তিনি। গুরুতর আহত অবস্থায় মা জেসমিন আক্তারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার। তিনি সিভয়েসকে বলেন, ‘মাকে গুলি করে খুনের ঘটনায় ভাই মাইনুলকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে শায়লা শারমিন নিপা। মাকে গুলি করার পরপরই মাইনুল পালিয়ে যান। তাকে গ্রেপ্তার করার চেষ্টা চলছে।’

উল্লেখ্য, গত ১৩ জুলাই বার্ধক্যজনিত কারণে মারা যান জাতীয় পার্টির (এরশাদ) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও পটিয়া পৌরসভার সাবেক প্রথম মেয়র বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টার। তার বিপুল সম্পত্তি রয়েছে। তার দুই ছেলে ও এক মেয়ে। এর মধ্যে মেয়ে অস্ট্রেলিয়ায় থাকে। জানা গেছে, বাবার মৃত্যুর পর থেকেই মাইনুলের অভিযোগ ছিল তার মা তাকে ও তার ভাইকে পৈত্রিক সম্পত্তি থেকে বঞ্চিত করে বোনকে সব সম্পত্তি দিয়ে দেয়ার চেষ্টা করছে।
 
 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়