Cvoice24.com

পটিয়ায় স্বর্ণ ব্যবসায়ীকে গলাকেটে হত্যা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫৮, ৭ সেপ্টেম্বর ২০২২
পটিয়ায় স্বর্ণ ব্যবসায়ীকে গলাকেটে হত্যা

প্রতীকী ছবি

চট্টগ্রাম পটিয়ার হাবিলাসদ্বীপে ধীমান ধর (৪০) নামে এক স্বর্ণ ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাত সোয়া ১১টার দিকে ইউনিয়নের লড়িহরা গ্রামের মাহবুবুর রহমানের বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ধীমান ধর চট্টগ্রাম শহরের রাহাত্তারপুল এলাকায় সৌদিয়া জুয়েলার্স নামে এক স্বর্ণের দোকানের মালিক এবং পটিয়ার বণিকপাড়া এলাকার দুলাল ধরের ছেলে।

পুলিশ জানায়, রাতে দোকান থেকে পটিয়ায় গ্রামের বাড়িতে মোটরসাইকেলযোগে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। এলাকার রাস্তায় দুর্বৃত্তরা ব্যারিকেড দিয়ে তাকে লাঠি দিয়ে আঘাত করলে ধীমান রাস্তায় পড়ে যান। এরপর তার থেকে সবকিছু হাতিয়ে নেয়। এসময় ধীমান চিৎকার করলে ছুরি দিয়ে তাকে জবাই করে তারা পালিয়ে যায় দুবৃত্তরা।  

পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, ধীমান ধরকে হত্যা করা হয়েছে। কী কারণে হত্যাকাণ্ড তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, হত্যায় জড়িত কাউকে এখন পর্যন্ত আটক করা যায়নি। ঘটনায় জড়িতদের শীঘ্রই আটক করে রহস্য উদঘাটন করা হবে। আটকের পর থানায় মামলা দায়ের করা হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়