Cvoice24.com

পটিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে যুবকের মৃত্যু

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৩৪, ২৪ ফেব্রুয়ারি ২০২৩
পটিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে যুবকের মৃত্যু

দুর্ঘটনাকবলিত বাস দুটি

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার ইন্দ্রপুল বাইপাস এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে রুবেল (৩৫) নামে এক যুবক মারা গেছেন। এ ঘটনায়  আহত হয়েছেন আরও ৮ জন।

শুক্রবার (২৪ ফেব্রুযারি) ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রুবেল চট্টগ্রাম নগরের পাথরঘাটা হাজী নজুমিয়ার লেনের নুরুল আনোয়ারের ছেলে। আর আহতরা হলেন—পটিয়ার কচুয়াই ইউনিয়নের মো. ইব্রাহিম (৩৫), ময়মনসিংহের মোস্তাকিন (২৩), নোয়াখালীর মো. সবুজ (৩৫), টাঙ্গাইলের মধুপুর উপজেলার ইমন (২০), একই উপজেলার মো. আরিফ (২৪), আবদুর রহিম (২৩), হেদায়েত (১৮), রুবেল (২২)। 

পটিয়া রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এটিএম তোহা জানান, ঘটনাস্থলে একজন নিহত ও ৮ জন আহত হয়েছেন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে পটিয়া্ উপজেলা হাসপাতালে নিয়ে যায়। গাড়ি দুইটি হাইওয়ে পুলিশ উদ্ধার করে তাদের হেফাজতে নিয়ে যান।

পটিয়া হাইওয়ে থানার এসআই সাইফুল ইসলাম জানান, কক্সবাজারমুখী এমআর ট্রাভেলস পরিবহনের একটি বাসের সঙ্গে চট্টগ্রামমুখী মায়ের দোয়া নামে একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় এমআর ট্রাভেলস এর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটিতে সজোরে ধাক্কা খেলে রুবেল নামে একজন ঘটনাস্থলেই মারা যান। 

তিনি আরও জানান, সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয় আরও ৮ জন। তাদের মধ্যে গুরুতর আহত মোস্তাকিন (২৩) ও মো. আরিফ (২৪) নামে দুইজনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়