Cvoice24.com

দাওয়াত খেয়ে বাড়ি ফেরা হলো না মামাতো-ফুফাতো ভাইয়ের

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৫৯, ১৯ ফেব্রুয়ারি ২০২১
দাওয়াত খেয়ে বাড়ি ফেরা হলো না মামাতো-ফুফাতো ভাইয়ের

আত্মীয়ের বিয়ের দাওয়াত খেতে গিয়েছিল মো. মামুন ও মো. আব্দুল্লাহ। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই। বিয়ের অনুষ্ঠান শেষ করে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত হন তারা। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মামুনের মৃত্যু হয়। আরেকজনকে নগরীর পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হলে সেও আজ শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।  

গতকাল বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় বিয়ের অনুষ্ঠান শেষ করে বাড়ি ফেরার পথে কাপ্তাই-চট্টগ্রাম সড়কের রাঙ্গুনিয়া উপজেলার ইছাখালী জেলেপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মামুন (২৪) কদমতলী ইউনিয়নের আধুরপাড়ার রেজাউল করিমের ছেলে এবং আব্দুল্লাহ (২০) পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের হাজীবাড়ি এলাকার মোহাম্মদ আলীর ছেলে। আগামী মাসে বিদেশে যাওয়ার কথা ছিল মামুনের। সম্প্রতি তার ভিসাও এসেছিল। অন্যদিকে আব্দুল্লাহ চট্টগ্রামের ইসলামী বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

পরিবারের সদস্যরা জানান, তারা অনুষ্ঠান শেষ করে মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দিচ্ছিলো। ইছাখালী জেলেপাড়া এলাকায় এলে একটি প্রাইভেটকারকে অতিক্রম করতে গিয়ে গাড়িটির সঙ্গে তাদের মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এতে দু’জনেই গাড়ি থেকে ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। আহত অবস্থায় স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মামুনের মৃত্যু হয়। সড়ক দুর্ঘটনায় আহত মো. আব্দুল্লাহও আজ শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় নগরীর পার্কভিউ হাসপাতালে মৃত্যুবরণ করেন। তাদের মৃত্যুতে পরিবার এবং এলাকাজুড়ে নেমে এসেছে শোকের মাতম।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কি সিভয়েসকে বলেন, ‘নিহত মামুন ও আহত আব্দুল্লাহ সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই। দু’জনে মোটরসাইকেলযোগে বুড়ির দোকান এলাকার এক কমিউনিটি সেন্টারে বিয়ের দাওয়াত খেয়ে আসার সময় তাদের গাড়ির সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে দুইজন গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নেওয়ার পথে মামুনের মৃত্যু হয়। পরে আজ (শুক্রবার) পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল্লাহও মৃত্যুবরণ করেন।’

-সিভয়েস/এইচবি/এমএম

সর্বশেষ

পাঠকপ্রিয়