Cvoice24.com

রাঙ্গুনিয়ায় আওয়ামী লীগ নেতা হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৬:২৮, ৩ মে ২০২১
রাঙ্গুনিয়ায় আওয়ামী লীগ নেতা হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

রাঙ্গুনিয়ায় হেফাজতের হামলায় আওয়ামী লীগ নেতা মুহিব্বুল্লাহ নিহতের ঘটনায় করা মামলার প্রধান আসামি মো. ইউনুছ মনিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৩ মে) বেলা ১১টার দিকে উপজেলার শিলক ইউনিয়নের নটুয়ার টিলা এলাকার একটি দুর্গম পাহাড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ইউনুছ মনি রাঙ্গুনিয়া উপজেলার কোদালা সেনবাড়ি এলাকার মৃত নূর হোসেনের ছেলে। তিনি রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এবং যুদ্ধাপরাধে অভিযুক্ত সাবেক বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর আস্থাভাজন ছিলেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আনোয়ার হোসেন শামীম  বলেন, মুহিব্বুল্লাহ হত্যা মামলার প্রধান আসামি ইউনুছ দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিলেন। তাকে আজ উপজেলার একটি দুর্গম পাহাড়ে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত গত ৩ এপ্রিল হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক নারায়ণগঞ্জের একটি রিসোর্টে নারীসহ অবরুদ্ধের খবরে রাঙ্গুনিয়ার কোদালায় বিক্ষোভ মিছিল বের করেন সংগঠনটির সমর্থকরা। ওই মিছিল থেকে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ মুহিবুল্লাহর ওপর হামলা চালানো হয়। হামলায় আহত হয়ে গত ৬ এপ্রিল চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়