Cvoice24.com

ত্রিপুরা সুন্দরীর মদের ভাণ্ডারে র‌্যাবের হানা, গ্রেপ্তার ৪  

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:১৭, ৯ মে ২০২১
ত্রিপুরা সুন্দরীর মদের ভাণ্ডারে র‌্যাবের হানা, গ্রেপ্তার ৪  

রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি গ্রাম ত্রিপুরা সুন্দরী। সেখানেই লোকচক্ষুর আড়ালে গহীন পাহাড়ে মদের ভান্ডার গড়ে তুলেছে শক্তিশালী এক মাদক কারবারির সিন্ডিকেট। চক্রটি সেখান থেকেই লিটারে লিটারে মদ সরবরাহ করতো দেশের বিভিন্ন স্থানে। সেই চক্রের মদের ভান্ডারে হানা দিয়ে ৩৮ লাখ ৫৫ হাজার টাকার ১২ হাজার ৮৫০ লিটার দেশিয় মদসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (৮ মে) দুপুর ১টা থেকে একটানা ১০ ঘণ্টা অভিযান চালিয়ে ত্রিপুরা সুন্দরীর ভরনছড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার চারজন হলেন- রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের  আহমদ ছফার দুই ছেলে লিয়াকত (২৪) ও  মো. আজগর আলী(২০), মৃত নবীর হোসেনের ছেলে নুর হোসেন (২১) এবং একই এলাকার আব্দুর রহমানের ছেলে রমজান আলী (১৯)। 

চট্টগ্রাম র‌্যাব-৭ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার সিভয়েসকে বলেন, গোপন সংবাদে খবর পেয়ে রাঙ্গুনিয়ার দুর্গম পাহাড়ি এলাকা ত্রিপুরা সুন্দরীতে অভিযান চালিয়ে একটি মদের কারখানা থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা প্রায় ৩৮ লাখ ৫৫ হাজার টাকার মদ ধ্বংস করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে তাদের রাঙ্গুনিয়া মডেল থানায় হস্তান্তর করা হয় সেদিন।

এবিষয়ে রাঙ্গুনিয়া থানার পুলিশের ওসি মাহবুব মিল্কী সিভয়েসকে বলেন , ‘পদুয়ার ত্রিপুরা সুন্দরীতে মদের ভান্ডারে র‌্যাবের অভিযানে ৪ জনকে গ্রেপ্তার করা হয়। আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়