Cvoice24.com
corona-awareness

‘পরিবেশ সংরক্ষণে নতুন প্রজন্মকে সম্পৃক্ত করতে হবে’

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:৪৬, ২২ জুন ২০২১
‘পরিবেশ সংরক্ষণে নতুন প্রজন্মকে সম্পৃক্ত করতে হবে’

রাঙ্গুনিয়ায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে চবিতে অধ্যয়নরত রাঙ্গুনিয়ার শিক্ষার্থীদের সংগঠন রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। মঙ্গলবার (২২ জুন) পৌরসভা প্রাঙ্গণে আমলকি, জলপাই, গর্জনসহ বেশ কিছু ফলজ-ওষুধি ও বনজ গাছ লাগিয়ে কর্মসূচির উদ্বোধন করেন পৌর মেয়র শাহাজাহান শিকদার।

এসময় তিনি বলেন, প্রকৃতি ও পরিবেশ সংরক্ষণে নতুন প্রজন্মকে সম্পৃক্ত করতে হবে। জলবায়ুর বিরুপ পরিস্থিতি মোকাবেলায় বৃক্ষরোপণ করে নতুন প্রজন্মরাও ভূমিকা রাখতে পারে। 

নেতৃবৃন্দরা বলেন, রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম চবি'র প্রধান পৃষ্ঠপোষক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের নির্দেশে বৃক্ষ রোপণ কর্মসূচীর এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সংগঠনটির সভাপতি আশফাকুর রহমান তানিব এবং সাধারণ সম্পাদক হিমু বড়ুয়ার নেতৃত্বে বিভিন্ন স্থানে আরও ৩শ টি গাছ রোপণ করা হবে। 

কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম চবি’র কার্যকরী পরিষদের সিনিয়র সহ-সভাপতি মো. মোরশেদুল ইসলাম,  দপ্তর সম্পাদক আমিরুল ইসলাম আরাফাত,  উপ-দপ্তর সম্পাদক  হিমেল বড়ুয়া উদয়,  উপ -প্রচার সম্পাদক ফাহিম শাহরিয়ার, উপ -ধর্ম বিষয়ক সম্পাদক পার্থ বড়ুয়া এবং প্রাক্তণ ছাত্র রঞ্জন বড়ুয়া, রাঙ্গুনিয়া পৌরসভার কাউন্সিলর জালাল উদ্দীন, নুরুল আফসার জসিম,  জসিম উদ্দিন শাহ, নজরুল ইসলাম চৌধুরী, আবুল কাশেম,  অলি আহমদ মাস্টার, তারেকুল ইসলাম চৌধুরী,  র কপিল উদ্দিন শিকদার, ওমর তালুকদারসহ সংরক্ষিত মহিলা কাউন্সিলরগণ প্রমুখ।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়