Cvoice24.com

স্বামীকে ঘরে বাইরে রেখে রশিতে ঝুলে অভিমানি স্ত্রীর আত্মহত্যা 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৪৮, ৮ সেপ্টেম্বর ২০২১
স্বামীকে ঘরে বাইরে রেখে রশিতে ঝুলে অভিমানি স্ত্রীর আত্মহত্যা 

প্রতীকী ছবি

৯ বছরের সংসারে একটি ছেলে একটি মেয়ে রয়েছে তাদের। মঙ্গলবার মধ্যরাতে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে স্বামী বেদারুল আলমকে বারান্দায় রেখে স্ত্রী শাহানা আক্তার ঘরের ভেতর ঢুকে দরজা বন্ধ করে দেন। স্বামীর ধারণা স্ত্রী অভিমান করে চুপ মেরে বসে আছেন। কিন্তু ঘণ্টা খানেক পরও ভেতর থেকে কোনও সাড়া শব্দ নেই। পরে দরজা খোলার চেষ্টা করেও ভেতর থেকে বন্ধ পেয়ে প্রতিবেশীদের নিয়ে দরজা ভেঙে দেখতে পান বিমের সঙ্গে রশিতে  ঝুলছে শাহানার নিথর দেহ।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সোমবাইজ্যা হাট এলাকায় এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। 

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কী বলেন, ‘লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আপাতত থানায় অপমৃত্যুর মামলা হবে। ময়নাতদন্তের প্রতিবেদনের ওপর ভিত্তি করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সোমবাইজ্যা হাট এলাকার বেদারুল আলমের (৩৫) সঙ্গে শাহানা আক্তারের (২৮) বিয়ে হয় ২০১২ সালে। এই দম্পতির সাড়ে ৪ বছরের ছেলে ও দেড় বছরের এক মেয়ে রয়েছে। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়