Cvoice24.com

ঈদ উদযাপন : খোলা জিপে চালকের আসনে তথ্যমন্ত্রী

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৩৭, ৪ মে ২০২২
ঈদ উদযাপন : খোলা জিপে চালকের আসনে তথ্যমন্ত্রী

প্রতি বছরের মতো এবারও চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় 'চাঁদের গাড়ি' নামে পরিচিত ছাদহীন গাড়ি চালিয়ে স্থানীয় নেতাকর্মীদের নিয়ে নিজ গ্রাম ‘সুখবিলাস’ ও নির্বাচনী এলাকায় সর্বসাধারণের সাথে ঈদের শুভেচছা বিনিময় করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। 

মঙ্গলবার (৩ মে) বিকেলে রাঙ্গুনিয়া উপজেলায় হাছান মাহমুদ  এলাকাবাসীর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে বের হন। এসময়  উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইউনুছ তার চাঁদের গাড়ি নিয়ে উপস্থিত হলে মন্ত্রী নিজেই চালকের আসনে বসেন। নেতাকর্মীদের সাথে করে তিনি মেঠোপথ ধরে পদুয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে যান ও ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল সম্প্রদায়ের মুরুব্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন, তাদের খোঁজখবর নেন। 

এলাকা ভ্রমণের শেষদিকে মন্ত্রীর সহধর্মিণী নুরান ফাতিমা ও পরিবারের অন্যান্য সদস্যরাও যোগ দিলে দলীয় নেতাকর্মী ও স্থানীয়রা আরো উচ্ছ্বসিত হয়ে ওঠে। এসময় সুখবিলাস গ্রামের হাটের একটি চায়ের দোকানে তাদের নিয়ে চা পান করেন তথ্যমন্ত্রী।

তথ্যমন্ত্রী’র পিএস এমরুল করিম রাশেদ জানান, নিজেদের জনপ্রতিনিধিকে ঈদের দিন এত কাছে পেয়ে গ্রামবাসীর মধ্যেও উচ্ছ্বাসের কমতি ছিল না। এ সময় মন্ত্রী ছোটদের ঈদ সালামিও প্রদান করেন। মন্ত্রীর সঙ্গে সেলফি তুলতেও ভিড় জমান অনেকে।

এ সময় রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চেয়ারম্যান আবু জাফর, তথ্যমন্ত্রীর বাল্যবন্ধু অনুপম বড়ুয়া, উপজেলা যুবলীগের সভাপতি শামসুদ্দোহা সিকদার আরজু, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুছসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
 

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়