Cvoice24.com

দুই ছেলের বাপের প্রেম প্রস্তাব তরুণীকে, পাত্তা না পেয়ে এসিড নিক্ষেপ

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৭:২৭, ৫ মে ২০২২
দুই ছেলের বাপের প্রেম প্রস্তাব তরুণীকে, পাত্তা না পেয়ে এসিড নিক্ষেপ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ইয়াসমিন (২০) নামে এক তরুণীর শরীরে এসিড নিক্ষেপের দায়ে নুরুল আজিম (৩০) নামে দুই সন্তানের জনককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (৪ মে) ভোর রাত সাড়ে ৪টার দিকে উপজেলার বেতাগী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ডিঙ্গললোঙ্গো এলাকায় এ ঘটনা ঘটে। 

ভুক্তভোগী ইয়াসমিন আকতার ওই এলাকার আবুল বাশারের মেয়ে এবং গ্রেপ্তার আজিমের বাড়ি চন্দ্রঘোনা এলাকায়।  

পুলিশ জানায়, আসামি আজিমের সঙ্গে ভুক্তভোগী তরুণী ইয়াসমিন আকতারের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। একপর্যায়ে ইয়াসমিন জানতে পারে আজিম বিবাহিত এবং তার দুটি সন্তান রয়েছে। এরপর থেকে ইয়াসমিন প্রেমিক আজিমকে এড়িয়ে চলতে শুরু করে। বুধবার (৪ মে) রাতে আজিম দেখা করতে চাইলে ইয়াসমিন তাতে অস্বীকৃতি জানায়। দেখা করতে না পেরে প্রেমিক আজিম রাত ২টার দিকে ঘরের জানালায় থাকা ইয়াসমিনকে লক্ষ্য করে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে ইয়াসমিনের মুখ, গলা ও বুকসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে বার্ন ইউনিটে ভর্তি করে।
পরে রাত তিনটার দিকে অভিযান চালিয়ে চন্দ্রঘোনা এলাকা থেকে আসামি আজিমকে গ্রেপ্তার করা হয়। 

বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গুনিয়ার থানা এসআই প্রকাশ কুমার সরকার। তিনি সিভয়েসকে বলেন, ঘটনার খবর পেয়ে অভিযান চালিয়ে এসিড নিক্ষেপকারী আজিমকে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগী ইয়াসমিনের ভাই আবু তাহের বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামি আজিমকে আদালতে পাঠানো হয়েছে। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়