Cvoice24.com

রাঙ্গুনিয়ায় পুলিশ-ডাকাত দলের গোলাগুলি, ওসিসহ আহত ৪

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:১৪, ৬ জুলাই ২০২২
রাঙ্গুনিয়ায় পুলিশ-ডাকাত দলের গোলাগুলি, ওসিসহ আহত ৪

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবাইদুল ইসলাম

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় পুলিশের সঙ্গে ডাকাত দলের গোলাগুলির ঘটনা ঘটেছে। এই ঘটনায় দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবাইদুল ইসলামসহ পুলিশের ৩ সদস্য ও ডাকাত সর্দার কামাল আহত হয়েছেন।

মঙ্গলবার (৫ জুলাই) রাত সাড়ে দশটার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নের আজিমপুর মহিষের বাম এলাকায় গোপন সূত্রের ভিত্তিতে ডাকাত দলকে গ্রেপ্তার করতে গেলে এই ঘটনা ঘটে।

অভিযানে চিহ্নিত ডাকাত সর্দার কামালকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে দুটি অস্ত্র ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। কামাল সরফভাটা ইউনিয়নের মীরেরখীলের বাসিন্দা। তার বিরুদ্ধে হত্যা,অপহরণ ও চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন ওসি। 

এছাড়া এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি মো. ওবাইদুল ইসলাম, উপপরিদর্শক (এসআই) আবুল ফয়েজ ও কনস্টেবল মো. জিয়া। আহত পুলিশ সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি।

এ বিষয়ে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল ইসলাম বলেন, একদল ডাকাত ডাকাতি প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে আমরা রাত সাড়ে দশটার দিকে অভিযান পরিচালনা করি। এতে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছুড়ে।  এলাকাটা পাহাড়ি এলাকা। এই ঘটনায় আমাদের ৩ জন আহত হয়েছেন। ডাকাত কামালও আহত হয়েছে। তবে কেউই গুলিতে আহত হয়নি।'

তবে গুলিতে না হলে কিভাবে আহত হয়েছে সিভয়েসের এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, 'পাহাড়ি এলাকাতো, হঠাৎ গুলি বিনিময় শুরু হওয়ায় পড়ে ঝোপঝাড়ের সাথে লেগে আহত হয়েছে। ডাকাতও এভাবেই আহত হয়েছে।'

উল্লেখ্য, গত ১৫ মে সরফভাটা ইউনিয়নের মীরেরখীল এলাকার তিন বাসিন্দাকে অপহরণ করে মুক্তিপণ দাবি করে এই কামাল বাহিনী। পরবর্তীতে পুলিশের তৎপরতায় তাদের জিম্মিদশা থেকে উদ্ধার করা হয়।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়