Cvoice24.com

রাঙ্গুনিয়ায় বাড়িতে ঢুকে ট্রাক্টর চালককে হত্যা, গ্রেপ্তার ২

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৪৫, ১ অক্টোবর ২০২২
রাঙ্গুনিয়ায় বাড়িতে ঢুকে ট্রাক্টর চালককে হত্যা, গ্রেপ্তার ২

রাঙ্গুনিয়ায় এনাম হত্যা মামলায় গ্রেপ্তার দুজন

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় গভীর রাতে বাড়িতে হামলা চালিয়ে মোহাম্মদ এনাম নামে এক ট্রাক্টর চালককে গুলি করে হত্যার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

শনিবার (১ অক্টোবর) বায়েজিদের ক্যান্টনমেন্ট রেলস্টেশন এবং কাপ্তাই রাস্তার মাথা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন—উপজেলার মাইশাবামের মৃত বাদশা মিয়ার ছেলে কামাল উদ্দিন ওরফে গাছ কামাল (৩৮) ও নুরুল ইসলামের ছেলে মো. ইউসুফ (২৪)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, নিহত এনাম উদ্দিনের সঙ্গে গ্রেপ্তার দুজনের বিভিন্ন বিষয় নিয়ে কোন্দল চলছিলো। কোন্দলের জের ধরে বাড়িতে হামলা চালিয়ে এনামকে গুলি করে হত্যা করা হয়েছে। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে ১৯ জুলাই (মঙ্গলবার) রাত সাড়ে ১১টার দিকে পদুয়া ইউনিয়নের আজিমনগর মহিষের বাম এলাকায় ট্রাক্টর চালক এনামের বাড়িতে হানা দেয় দুর্বৃত্তরা। প্রাণ বাঁচাতে এনাম পার্শ্ববর্তী প্রতিবেশির বাড়িতে খাটের নিচে লুকিয়ে যায়। সেখান থেকে বের করে প্রথমে বুকে গুলি করে। পরে মৃত্যু নিশ্চিত করতে পা দিয়ে বুক চেপে ধরে কপালে ও নাকে গুলি ফের গুলি করে। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

এ ঘটনায় ২০ জুলাই তার ছোট ভাই বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় ৫ জন এজাহারনামীয় ও অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। 

 

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়