Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

রাঙ্গুনিয়ায় গরুর দড়ি খোলা নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে ২ ভাই খুন

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২২:২৮, ১৬ ডিসেম্বর ২০২২
রাঙ্গুনিয়ায় গরুর দড়ি খোলা নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে ২ ভাই খুন

প্রতীকী ছবি।

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় গরুর দড়ি খোলা নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হয়েছেন দুইভাই। এসময় আহত হয়েছেন আরও চারজন। এ ঘটনার সঙ্গে জড়িত পিতা-পুত্রকে ধরে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নের পশ্চিম খুরুশিয়া গ্রামে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন— জহির আহাম্মদের ছেলে জালাল উদ্দিন (২৮) এবং তার ছোট ভাই কামাল হোসেন (২৫)। আহত হয়েছেন তাদের প্রতিবেশী মো. ইদ্রিছ এবং তার তিন ছেলে মো. বাদশা, সালাউদ্দিন ও রানা।

পুলিশ জানায়, শুক্রবার দুপুরের দিকে জালাল তার গরুকে খাস খাওয়ানোর জন্য মাঠে বেঁধে আসেন। কিছুক্ষণ পর গিয়ে দেখেন কেউ বা কারা তার গরুর গলার দড়ি খুলে নিয়ে গেছেন। খুঁজতে গিয়ে খুঁটিসহ দড়িটি শফিকুলের হাতে দেখতে পান। এ নিয়ে বাগবিতণ্ডার একপর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতি হলে শফিকুলের মাথায় আঘাত লেগে ফেটে যায়। এর জেরে বিকেলে জালালের ওপর হামলা চালান শফিকুলের তিন ছেলে খোরশেদ, মোরশেদ ও সাইফুল। এ সময় জালালকে বাঁচাতে তার ভাই কামালসহ প্রতিবেশী ইদ্রিছ ও তার তিন সন্তান এগিয়ে আসেন। তখন প্রতিপক্ষের ছুরিকাঘাতে ঘটনাস্থলেই মারা যান দুই ভাই জালাল ও কামাল।

এদিকে ঘটনার পর শফিকুল ইসলাম ও তার ছেলে খোরশেদকে ধরে স্থানীয়রা পুলিশের কাছে সোপর্দ করে। তবে ঘটনার পর থেকে পলাতক রয়েছেন শফিকুলের অপর দুই ছেলে মোরশেদ ও সাইফুল ইসলাম।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবাইদুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাবা-ছেলে দুইজনকে ধরে স্থানীয়রা পুলিশের কাছে হস্তান্তর করেছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়