Cvoice24.com

রাউজানে স্ত্রীর তালাকে স্বামীর আত্মহত্যা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:২১, ২ মার্চ ২০২১
রাউজানে স্ত্রীর তালাকে স্বামীর আত্মহত্যা

নিহত মো. আলমগীর (২৫)

রাউজানে তালাক দেওয়া স্ত্রীকে ঘরে ফিরিয়ে আনতে না পেরে মো. আলমগীর (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।  ঘটনাটি ঘটেছে  মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় রাউজান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের গহিরা এলাকায়। নিহত আলমগীর ওই এলাকার জুহুরুল ইসলাম প্রকাশ বিল্লাল মিয়ার ছেলে।

জানা গেছে, গত আড়াই বছর আগে আলমগীরের সঙ্গে ডাবুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের খৈয়াখালি গ্রামের জেরিন আকতারের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের তিনমাস পর দুবাই চলে যান আলমগীর। গত ৮মাস আগে দেশে ফিরে বেকার হয়ে পড়ে আলমগীর। এরপর থেকে তার স্ত্রী তাকে পছন্দ করছেন না জানিয়ে বারবার ডিবোর্সের কথা জানিয়েছিল। মুখদিয়ে স্বামীকে তালাক দেওয়ার কথা বের করায় পুনরায় আকদ হয়। এরপর গত তিনমাস আগে স্ত্রী বাপের বাড়িতে চলে যায়। কাবিনের টাকা দাবি না করেই স্বেচ্ছায় ডিভোর্স দেন। ডাকযোগে ডিভোর্স লেটার পেয়ে মেয়ে পক্ষের দেওয়া আসবাবপত্র পাঠিয়ে দেন আলমগীরের পরিবার। কিন্তু আলমগীর তার স্ত্রীকে ডিভোর্স দেওয়ার পক্ষে ছিলেন না। স্ত্রীকে বারবার ঘরে ফেরার চেষ্টা করেও ব্যর্থ হওয়ায় সর্বশেষ নিজ শয়নকক্ষে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন। 

নিহতের মা ফাতেমা খাতুন বলেন, ‘বউ বউ করে আমর ছেলেটা মরে গেল। আমরা বলেছিলাম তাকে আবার বিয়ে করাবো। স্ত্রীর প্রতি এত ভালোবাসা ছিল বলার বাইরে। বউ যেহেতু কাবিনের টাকা দাবি ছাড়া স্বেচ্ছায় ডিভোর্স দিয়েছে সেখানে আমাদের করণীয় কিছুই থাকে না। আইনি প্রক্রিয়ায় ডিভোর্স দিয়েছে, তাই আমাদের বলারও কিছু নেই।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন বলেন, আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মূল রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়