Cvoice24.com

রাউজানে বিয়ে বাড়িতে ভাবি-ভাতিজির পায়ের রগ কেটে দিল যুবক

রাউজান প্রতিনিধি, সিভয়েস

প্রকাশিত: ১১:৩৭, ১৩ এপ্রিল ২০২১
রাউজানে বিয়ে বাড়িতে ভাবি-ভাতিজির পায়ের রগ কেটে দিল যুবক

ভাবি ও ভাতিজির রগ কেটে দেওয়া যুবক রিদোয়ান

পারিবারিক কলহের জের ধরে রাউজানে রিদোয়ান নামে এক যুবক নিজের ভাবি শামিমা আকতার (৪০) ও ভাতিজি সাদিয়া আকতারকে (২০) বটি দিয়ে কুপিয়েছেন। এতে তাদের পায়ের রগ কেটেছে। এমনকি ভাই ওসমানকে কুপানোর জন্য গেলে পালিয়ে গিয়ে রক্ষা পান। তবে দৌঁড় দেওয়ার সময় তিনি আহত হন। 

উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের কচুখাইন গ্রামের খন্দকার পাড়ার আবুল বশরের বাড়িতে আজ মঙ্গলবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ঘটনা ঘটিয়েই পালিয়েছেন অভিযুক্ত রিদোয়ান। 

ওসমান জানান, গত সোমবার তাদের বাড়িতে ভাগ্নির আকদের অনুষ্ঠান ছিল। আত্মীয়-স্বজন সবাই বাসায় ছিল। তিনমাস আগে বিয়ে করা দর্জি রিদোয়ান যৌথ পরিবার থেকে আলাদা হওয়ার প্রস্তাব দেন। সবার সম্মতিক্রমে তা মেনেও নেওয়া হয়। 

ওসমান বলেন, ‘আজ সকালে ঘুম থেকে উঠে আমার বোনের সঙ্গে কথা কাটাকাটি হয়। এর জের ধরে বটি দিয়ে আমার স্ত্রী ও মেয়েকে কুপিয়ে জখম করে। আমাকেও কুপানোর জন্য এগিয়ে এলে আমি পালানোর সময় আঘাত পাই।’ ঘটনার সময় তার স্ত্রী ও মেয়ে সকালের নাস্তা তৈরি করছিলেন বলে জানান তিনি। 

চমেক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করে জানান, ওসমানের স্ত্রী শামীমা আকতারের ঘাড়ে ও পায়ের রগে মারাত্মক জখম এবং মেয়ে সাদিয়া আকতারের পায়ের রগ কেটে গেছে। তারা বর্তমানে চমেক হাসপাতালের পঞ্চম তলার ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। 

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন অবশ্য বলেন, ‘এ ধরনের কোনো তথ্য পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

সর্বশেষ

পাঠকপ্রিয়