Cvoice24.com

ব্যবসায়ীর পায়ে গুলি: রাউজানের কাউন্সিলরের সহযোগী গ্রেপ্তার

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৫, ৫ মে ২০২১
ব্যবসায়ীর পায়ে গুলি: রাউজানের কাউন্সিলরের সহযোগী গ্রেপ্তার

চট্টগ্রামের রাউজানে সাইফুদ্দিন খান (৪৯) নামের এক ব্যবসায়ীর পায়ে গুলি করার ঘটনায় দায়ের হওয়া মামলার ৫ নম্বর আসামি শেখ আলমগীরকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ।  

বুধবার বিকেল ৩টার দিকে চট্টগ্রাম নগরীর মিমি সুপার মার্কেটের পাশে চিপাগলি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার শেখ আলমগীর (৪৮) রাউজান পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম গহিরা গ্রামের মো. মুছা আহমেদের ছেলে ও কাউন্সিলর আলমগীর আলীর সহযোগী। 

পুলিশ জানায়, গত ১৪ এপ্রিল বিকাল ৩টার দিকে রাউজান পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম গহিরা আবুদ্দার বাড়ির শেখ ইব্রাহিম জামে মসজিদে খাটিয়া দেওয়াকে কেন্দ্র করে বাক-বিতণ্ডায় সাইফুদ্দিন খান (৪৯) নামের এক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। কাউন্সিলর আলমগীর আলী গুলি করেছে অভিযোগ এনে কাউন্সিলরসহ ৮ জনের বিরুদ্ধে হত্যা চেষ্টা মামলা দায়ের করেন আহত ব্যবসায়ী সাইফের ভাই ও পৌর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন। ওই মামলার ৫ নম্বর আসামি ও কাউন্সিলরের সহযোগি শেখ আলমগীরকে গ্রেপ্তার করা হয়েছে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ‘সাইফুদ্দিন খান (৪৯) নামে এক ব্যবসায়ীকে গুলি করার ঘটনায় দায়েরকৃত মামলার ৫ নম্বর আসামি ও কাউন্সিলরের সহযোগী শেখ আলমগীরকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।’ গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে সোপর্দ করা হবে বলেও জানান তিনি। 

সর্বশেষ

পাঠকপ্রিয়