Cvoice24.com

রাউজানে রাখাল বেশে ডাকাত ধরলো পুলিশ

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৯, ২৮ জুন ২০২১
রাউজানে রাখাল বেশে ডাকাত ধরলো পুলিশ

পরনে পুরাতন লুঙ্গি গেঞ্জি। কাঁধে পুরাতন গামছা। অনেকটা দিনমজুর কিংবা রাখালের বেশ। দেখে বোঝার জোঁ নেই তারা বেশ ধরেছেন। পুলিশের এসএসপি, ওসি, ওসি তদন্তের মতো শীর্ষ কর্মকর্তাদের এমন বেশ ৫ মামলার আসামি মো. সেলিম ওরফে ডাকাত সেলিমকে (৩৬) ধরতে।

রবিবার রাত পৌনে তিনটার দিকে রাউজানের কদলপুর ইউনিয়নে দুর্গম পাহাড়ের গহীন জঙ্গলে এ অভিযান চালানো হয়। পরে ইসলামিয়া নতুন পাড়ার একটি পাহাড় থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশের এ টিম। 

গ্রেপ্তারের পরে সেলিমের মালিকানাধীন পোল্ট্রি ফার্মের রান্নাঘর থেকে একটি দেশিয় এলজি, একটি খেলনার রিভলবার, ২ রাউন্ড তাজা কার্তুজ, দুটি রামদা, একটি কিরিচ আর একটি বেয়নেট ছুরি উদ্ধার করা হয়।

গ্রেপ্তার মো. সেলিম ওরফে ডাকাত সেলিম ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সমসের পাড়া গ্রামের মৃত আমির হোসেনের ছেলে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ‘সেলিম নামে এক চিহ্নিত সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে অস্ত্র, কার্তুজ, দা-ছুরি উদ্ধার করা হয়। তাকে গ্রেপ্তারের জন্য আমরা পরিকল্পনা করে রাখালের বেশ ধারণ করেছিলাম।সেলিমের বিরুদ্ধে রাউজান থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে রাউজান থানায় হত্যা, ডাকাতি, চাঁদাবাজিসহ ৫টি মামলা রয়েছে বলেও জানান ওসি।

সর্বশেষ

পাঠকপ্রিয়