Cvoice24.com

রাউজানে ভারসাম্যহীন নারীর সন্তান নিয়ে আদালতে যাচ্ছে পুলিশ

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২৩, ৬ জুলাই ২০২১
রাউজানে ভারসাম্যহীন নারীর সন্তান নিয়ে আদালতে যাচ্ছে পুলিশ

রাউজানে ভারসাম্যহীন নারীর সন্তান নিয়ে আদালতে যাচ্ছে পুলিশ

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে মানসিক ভারসাম্যহীন এক নারী আশ্রয় নেয় রাউজানের বাগোয়ান ইউনিয়নের ব্রাহ্মণহাট এলাকায়। শুক্রবার রাত ২টার দিকে সেখানেই তিনি এক কন্যা সন্তানের জন্ম দেন।

ভোর ৪টার দিকে শিশুটিকে ওই নারীর সঙ্গে বৃষ্টিতে ভিজতে দেখে নিজ বাড়িতে নিয়ে যান স্থানীয় একটি সিএনজি গ্যারেজ মালিকের স্ত্রী শিউলি দত্ত (২৬)। পরে শিশুটি অসুস্থ হলে তাকে নগরের মেমন হাসপাতালে ভর্তি করেন তিনি। 

এদিকে মানসিক ভারসাম্যহীন ওই নারী সন্তানের জন্য কাঁদতে থাকেন। স্থানীয় লোকজনের মুখে বিষয়টি জানতে পেরে শিশুটিকে খুঁজতে মাঠে নামে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুনের নেৃতত্বে পুলিশের একটি টিম। শেষ পর্যন্ত তিনি শিশুটির খোঁজ পান হাসপাতালেই। শিশুটিকে হাসপাতাল থেকে এনে মায়ের দুধ পান করায় পুলিশ। পরে শিশুটির আবারো ঠাঁই হয় হাসপাতালে।

তবে এই শিশুটিকে নিয়ে এখন দোটানায় পড়েছে পুলিশ। মানসিক ভারসাম্যহীন ওই নারী; না রাস্তা থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া ওই নারীর কাছে হস্তান্তর করা হবে শিশুটিকে এনিয়ে পুলিশ দ্বারস্থ হবে আদালতের। 

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন বলেন, লোকমুখে শুনে আমরা নবজাতক উদ্ধারে মাঠে নামি। পরে আমরা জানতে পারি এক নিঃসন্তান মা নবজাতকটি নিয়ে যান। মূলত বৃষ্টিতে ভিজতে দেখে আর নবজাতকের মাকে পাগল দেখতে পেয়ে ওই নারী শিশুটিকে হাসপাতালে ভর্তি করিয়েছিলেন। এটি কোন চুরির ঘটনা নয়, সরল বিশ্বাসে তিনি নবজাতককে হাসপাতালে ভর্তি করেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়