Cvoice24.com

ধার-দেনা পরিশোধে হতাশাগ্রস্ত: মিলল সিএনজি চালকের ঝুলন্ত লাশ 

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩৭, ২৩ ডিসেম্বর ২০২১
ধার-দেনা পরিশোধে হতাশাগ্রস্ত: মিলল সিএনজি চালকের ঝুলন্ত লাশ 

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা। -প্রতীকী ছবি

চট্টগ্রামের রাউজানে সিএনজি গ্যারেজের টিনের চালার এঙ্গেলের সঙ্গে দঁড়িতে ঝুলে মমতাজুল হক নামে এক সিএনজি চালক আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলা সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বটতল বাজার এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত মমতাজ রাউজান উপজেলা সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মো. আব্বাসের ছেলে।

নিহতের স্ত্রী শামসুন নাহার জানান, প্রতিদিনের মতো ভোর ৬টায় মমতাজুল হক তার ছেলের ব্যবসায় প্রতিষ্ঠান শাহ আমানত ট্রেডাস অ্যান্ড মামা গ্যারেজের জন্য অকটেন, ডিজেলসহ তেল আনার কথা বলে ঘর থেকে বের হয়েছিলেন। ঘরে রেখে যান মোবাইল ফোনও। পরে সকালে নিহতের গাড়ি রাখার গ্যারেজে তার গাড়ির (চট্টগ্রাম-থ-১৩-৩১৭৫) পাশে ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

তিনি আরও জানান, তার স্বামীর কাছ থেকে জাহাঙ্গীর নামে এক ব্যক্তি ১ লাখ টাকা দাবি করেন। সেই টাকা পরিশোধ নিয়ে চিন্তায় ছিলেন। তবে স্বামীর কাছ থেকে জাহাঙ্গীর ১ লাখ টাকা চাদা দাবি করেছিল — স্ত্রী এমন দাবি করলেও নিহতের ছেলে মো. ফারুক জানান, তারা বাবা আরকেটা বিয়ে করার কথা শুনেছেন। ওই নারীর কাবিনের ১ লাখ টাকায় চেয়েছিলেন জাহাঙ্গীর। ওই জাহাঙ্গীর নিহতের দ্বিতীয় স্ত্রীর দূর সম্পর্কের আত্মীয় বলেও জানান তিনি।

রাউজান থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের আগে মৃত্যুর কারণ নিশ্চিত করা যাচ্ছে না। 

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন।

সর্বশেষ

পাঠকপ্রিয়