Cvoice24.com

রাউজান পৌর প্যানেল মেয়রের ওপর সন্ত্রাসী হামলা

রাউজান প্রতিনিধি 

প্রকাশিত: ১৫:৩৮, ৬ জুলাই ২০২২
রাউজান পৌর প্যানেল মেয়রের ওপর সন্ত্রাসী হামলা

চট্টগ্রামের রাউজান পৌরসভার দ্বিতীয় প্যানেল মেয়র ও অতিরিক্ত জেলা পিপি অ্যাডভোকেট সমীর দাশ গুপ্তের ওপর চট্টগ্রাম আদালত চত্বরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে আইনজীবীরা।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে চট্টগ্রাম কোর্ট বিল্ডিংস্থ সমীর দাশ গুপ্তের চেম্বারের সামনে এ হামলার ঘটনা ঘটে। 

জানা গেছে, মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম আদালত চত্বরে অতিরিক্ত জেলা পিপি অ্যাডভোকেট সমীর দাশ গুপ্তের চেম্বারের সামনে তার উপর বিকাশ দাশ গুপ্তের নামে এক ব্যক্তির নেতৃত্বে হামলা চালানো হয়। হামলাকারীরা ভাংচুর চালায় অ্যাডভোকেট সমীর দাশ গুপ্তের চেম্বারে। এ সময় আদালতের আইনজীবীরা এগিয়ে এসে জয়দেব নামে একজনকে আটক করে পুলিশে কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় অ্যাডভোকেট সমীর দাশ গুপ্ত বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেছেন। 

আহত এডভোকেট সমীর দাশ গুপ্ত বলেন, আমার চেম্বারে বিকাশ দাশ গুপ্তের নেতৃত্বে একদল সন্ত্রাসী আমার উপর হামলা ও চেম্বার ভাংচুর চালায়। তারা আমার উপর হামলা চালিয়ে আহত করে। এসময় আদালতের সহকর্মীরা এগিয়ে এসে একজনকে আটক করে পুলিশে দেয়। অন্য সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ব্যাপারে আমি আইনজীবী সমিতির সহযোগিতায় কোতোয়ালী থানায় মামলা দায়ের করেছি। 

অ্যাডভোকেট সমীর দাশগুপ্ত রাউজান উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর। 

এদিকে অ্যাডভোকেট সমীর দাশগুপ্তের উপর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী ও পৌরসভার মেয়র জমির উদ্দীন পারভেজ। তারা হামলার সুষ্ঠু তদন্তপূর্বক শাস্তির দাবি জানান। 

এছাড়াও হামলার নিন্দা জানান, রাউজান উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ইউপি চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, সাধারণ সম্পাদক সুমন দে, জম্মাষ্টমী উদযাপন পরিষদের সচিব তপন দে, রাউজান প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রদীপ শীল, পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি/সম্পাদকসহ পৌরসভার কাউন্সিলরবৃন্দ।

তবে এ ব্যাপারে অভিযুক্ত বিকাশ দাশ গুপ্তের সঙ্গে মোবাইলে একাধিকবার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়