Cvoice24.com

রাউজানে ডাকাতির প্রস্তুতিকালে বিদেশি অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার

রাউজান প্রতিনিধি 

প্রকাশিত: ১৬:২২, ১৭ আগস্ট ২০২২
রাউজানে ডাকাতির প্রস্তুতিকালে বিদেশি অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার

চট্টগ্রামের রাউজানে ডাকাতির প্রস্ততিকালে তিনজন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিদেশী দুটি একে-২২ রাইফেলসহ ৬টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। এছাড়াও ১টি পিস্তল, ১টি থ্রি-নট-থ্রি রাইফেল, ১টি একনলা বিশিষ্ট বন্দুক, ১১৩ রাউন্ড বুলেট, ১০টি শর্টগানের কার্তুজ ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়। 

বুধবার (১৭ আগস্ট) ভোরে রাউজান উপজেলার বিভিন্ন জোনে অভিযান চালিয়ে রাউজান থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে। 

গ্রেপ্তার তিন সন্ত্রাসী হলেন, নোয়াপাড়া ইউনিয়নের রাজাপাড়া গ্রামের প্রয়াত গোলাম হোসেনের ছেলে মো. নুরুল আবছার (৪৩), একই ইউনিয়নের পলোয়ান পাড়া গ্রামের প্রয়াত আবুল কাশেমের ছেলে কামরুল হাসান টিটু (৫৫) ও হাটহাজারী উপজেলার কুয়েশ বাদাম তল এলাকার প্রয়াত কামাল উদ্দিনের ছেলে গিয়াস উদ্দিন বাবলু উরফে সাদ্দাম (৩০)। 

অভিযানের বিষয়ে বুধবার দুপুরে চট্টগ্রাম জেলা পুলিশ এস.এম শহীদুল ইসলাম সাংবাদিলদের প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন। তিনি বলেন, ‘গ্রেপ্তার তিনজন বিএনপি নেতা গিয়াস উদ্দিন কাদের (গিকা) চৌধুরীর অনুসারী। তারা রাউজান তথা চট্টগ্রামে বিশৃঙ্খলা সৃষ্টিসহ খুন, ডাকাতি ও নানা অপরাধমূলক কর্মকাণ্ড সংগঠিত করার লক্ষ্যে দীর্ঘদিন ধরে প্রস্তুতি নিচ্ছিল।’

তিনি আরও বলেন, ‘তাদের জিজ্ঞাসাবাদ করে সকল অপরাধ কর্মের তথ্য উদঘাটন করে তদন্তপুর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম, রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়