Cvoice24.com

রাউজানে আগুনে ৫ দোকান পুড়ে ছাই

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৫৫, ২৮ আগস্ট ২০২২
রাউজানে আগুনে ৫ দোকান পুড়ে ছাই

চট্টগ্রামের রাউজান উপজেলায় আগুনে পুড়ে গেছে ৫ দোকান। এতে ৭০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা ।

শনিবার (২৭ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বিনাজুরী ইউনিয়নের কাগতিয়া বাজারের দক্ষিণ পূর্বাংশে এ আগুন লাগার ঘটনা ঘটে। 

আগুনে ক্ষতিগ্রস্ত দোকানের মালিকরা হলেন— এবি স্টোরের অনিল বড়ুয়া (মুদির দোকান), মিন্টু দাশ (মাছের দোকান), বিকাশ শীল (রাইচ মিলঘর), জয় মল্লিক (সবজি দোকান) ও সজল কুমার দে (হার্ডওয়্যার দোকান)। 

স্থানীয়রা জানায়, রাতে হঠাৎ আগুন লেগে একে একে বাজারের ৫টি দোকান ভস্মিভূত হয়। তবে দ্রুত ফায়ার সার্ভিস এসে আগুন নিভিয়ে ফেলায় বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে। আগুনে পাঁচ দোকানের ৭০ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। 

বাজারের ব্যবসায়ী রাজিব চৌধুরী বলেন, আগুন লাগার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসকে খবর দেয়ার পাশাপাশি বাজারের ব্যবসায়ীসহ আশপাশের লোকজন আগুন নেভাতে চেষ্টা চালায়। পরে রাউজান ফায়ার স্টেশন ও সিভিল ডিফেন্সের একটি ইউনিট দ্রুত এসে ঘণ্টাখানের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

বিনাজুরী ইউনিয়নের চেয়ারম্যান রবীন্দ্র লাল চৌধুরী সিভয়েসকে বলেন, বাজারের দক্ষিণ পূর্বাংশে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রাত পৌনে বারোটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে তার আগেই ৫টি দোকান ভস্মীভূত হয়ে যায়। 

রাউজান ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা নজরুল ইসলাম সিভয়েসকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনে বাজারের অনেকগুলো দোকান বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা করতে সক্ষম হয়েছি। 

তিনি আরও বলেন, আগুনে ৫টি দোকান পুড়ে গেছে। ক্ষতিগ্রস্ত দোকানের মালিকরা জানিয়েছেন এতে তাদের ৭০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। তবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে বলা যাবে। 

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়