Cvoice24.com

রাউজানে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার 

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ১৪:২৬, ১ সেপ্টেম্বর ২০২২
রাউজানে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার 

সজল বড়ুয়া (২৮)

চট্টগ্রামের রাউজানের কদলপুর ইউনিয়নে নিজ ঘরে তীরের সঙ্গে ফাঁসিতে ঝুলে সজল বড়ুয়া (২৮) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছে সে ব্যাপারে কিছু জানা যায়নি। 

বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) সকালে ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ জয়নগর বড়ুয়া পাড়ার নিজ বাড়িতে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

মারা যাওয়া যুবক সজল বড়ুয়া ওই এলাকার মৃত নির্মল বড়ুয়ার ছেলে। ৩ ভাই এক বোনের পরিবারে সজল সবার বড়। 

স্থানীয় লোকজন জানান, নিহত সজল বড়ুয়া অনেক বছর প্রবাসে ছিলেন। কয়েক বছর আগে দেশে চলে আসার পর আর যায়নি। পরে চট্টগ্রাম শহরে বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। গত এক বছর ধরে তিনি ঘরে আছেন। সারাদিন মোবাইল-কম্পিউটার নিয়ে ব্যস্ত থাকতো। ধারণা করা হচ্ছে তিনি ইন্টারনেটভিত্তিক গেমসে আসক্ত ছিলেন। 

নিহতের ছোট ভাই সজীব বড়ুয়া জানান, তার বড় ভাই সজল বড়ুয়া ইউরোপের দেশ রোমানিয়ায় যাওয়ার জন্য ভারতে ভিসা প্রসেসিং করতে যান। কিন্তু সেখান থেকে তার ইউরোপ যাওয়া হয়নি। তাছাড়াও বিদেশ যাওয়ার বিষয়ে তার পরিবার ঋণগ্রস্তও ছিলেন।  

স্থানীয় মেম্বার আলী আকবর জানান, ঘটনার খবর পেয়ে আমরা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করে। তবে কি কারণে আত্মহত্যা করেছে বিষয়টি জানা যায়নি। 

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন জানান, পুলিশ ঘটনাস্থল থেকে রশিতে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। রিপোর্ট পেলে ঘটনার বিস্তারিত জানা যাবে। 
 

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়