Cvoice24.com

সারারাত ডিউটি শেষে ঘরে ফেরা হলো না রায়হানের

প্রকাশিত: ১৭:১১, ২২ এপ্রিল ২০২৩
সারারাত ডিউটি শেষে ঘরে ফেরা হলো না রায়হানের

নিহত রায়হান

চট্টগ্রামের রাউজানে পবিত্র ঈদুল ফিতরের দিন মর্মান্তিক মোটরসাইকেল দুর্ঘটনায় আদিল ফয়সাল ওরফে রায়হান (২১) নামে এক তরুণের মৃত্যু হয়েছে৷ 

শনিবার (২২ এপ্রিল) সকাল ৬টার দিকে চট্টগ্রাম-রাঙামাটি সড়কের ইছাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত রায়হান রাউজান উপজেলার চিকদাইর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সর্তা গ্রামের শাহাজান ফকির বাড়ির মো. সোলায়মানের ছেলে। ১ বোন ৩ ভাইয়ের মধ্যে সবার ছোট ছিলেন রায়হান।

জানা গেছে,স্থানীয় চিকদাইর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করে একটি কলেজে একাদশ শ্রেণীর ভর্তি হন রায়হান। পড়ালেখার পাশাপাশি রমজান মাসে বেকার সময় না কাটানোর জন্য দুই মাস আগে হাটহাজারী বাজারে একটি কাপড়ের দোকানে চাকরি নেন। 

নিহতের স্বজনরা জানান, ঈদের আগের দিন শুক্রবার সারারাত ডিউটি শেষে শনিবার সকালে বাড়ি ফেরার পথে চট্টগ্রাম-রাঙামাটি সড়কের হাটহাজারী উপজেলার ইছাপুর এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন রায়হান। উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

চিকদাইর ইউনিয়ন পরিষদের ১ নম্বর প্যানেল চেয়ারম্যান মোদাচ্ছের হায়দার বলেন, সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় রায়হান নামে এক তরুণের মৃত্যু হয়েছে।  

রাউজান হাইওয়ে থানার ওসি কামরুল আজাদ বলেন, রায়হান নামে এক তরুণ মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়