Cvoice24.com

হালদায় ডুবে প্রতিবন্ধী তরুণের মৃত্যু 

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ১৩:২৫, ২৬ এপ্রিল ২০২৩
হালদায় ডুবে প্রতিবন্ধী তরুণের মৃত্যু 

মারা যাওয়ার খবর পাওয়ার পর স্বজনের আহাজারি

চট্টগ্রামের রাউজানের হালদা নদীতে ডুবে রাহুল জলদাস (২১) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। বুধবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আজিমের ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রাহুল জলদাস ওই এলাকার সাধন জলদাসের ছেলে। 

জানা গেছে, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে হালদা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন ওই তরুণ। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থল পরিদর্শন করে ডুবুরি দল দিয়ে উদ্ধার প্রক্রিয়া শুরুর প্রস্তুতি নেয়। কিন্তু তার আগেই মরদেহ ভেসে উঠে। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক রাহুলকে মৃত ঘোষণা করেন।  

নিহতের জেঠাতো ভাই মিশু জলদাস বলেন, সকালে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় রাহুল। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে ছুটে আসেন। তবে ডুবুরি দলের সদস্যদের উদ্ধার প্রক্রিয়া শুরুর আগেই মরদেহ ভেসে উঠে। 

স্থানীয়রা জানিয়েছেন, নিহত রাহুল শারীরিক প্রতিবন্ধী হওয়ায় সাঁতার জানতেন না। সেকারণেই তার মৃত্যু হয়। 

রাউজান ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নজরুল ইসলাম সিভয়েসকে বলেন, ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। আমাদের স্টেশনে ডুবুরি না থাকায় চট্টগ্রাম নগরের আগ্রাবাদ ফায়ার স্টেশনে ডুবুরির সহায়তা চাইলে তারা সঙ্গে সঙ্গে রওনা দেন। কিন্তু ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছার আগেই মরদেহ ভেসে উঠে। 

সর্বশেষ

পাঠকপ্রিয়