Cvoice24.com

ফসল নষ্ট করার প্রতিবাদ করায় যুবককে হত্যা, গ্রেপ্তার ৪

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৪, ৫ ফেব্রুয়ারি ২০২১
ফসল নষ্ট করার প্রতিবাদ করায় যুবককে হত্যা, গ্রেপ্তার ৪

ছবি : প্রতীকী

সন্দীপে ফসল নষ্ট করার প্রতিবাদ করায় শিহাব উদ্দিন মিশু (২৩) নামে এক যুবককে হত্যার অভিযোগে করা মামলায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সকালে হত্যা মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন সন্দ্বীপ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহাম্মদ খান।
 
গ্রেপ্তারকৃত চার আসামি হলেন- মো. সাইফুল (২৫), মো. আকরাম (২০), মো. সালেহ (১৯) ও মনির সওদাগর (৫৫)।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে জমিতে ট্রাক্টর চালিয়ে ফসল নষ্ট করার সময় মো. মোস্তফা ও তার ছেলে শামীমকে বাধা দেন শিহাব। এ ঘটনার জেরে প্রভাবশালী মোস্তফা ও শামীম তাকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। পরে বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় শিহাবের মৃত্যু হয়। নিহত শিহাব উদ্দিন মিশু উপজেলার মগধরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মো. শাহাবুদ্দিনের ছেলে।

সন্দীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহম্মদ খান সিভয়েসকে বলেন, ‘জমির উপর দিয়ে ট্রাক্টর চালাতে বারণ করায় শেহাব উদ্দিন মিশুকে মারধর ও মাথায় আঘাত করা হয়।বৃহস্পতিবার রাতে গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় ১২ জনের নামে করা মামলায় আসামিদের ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রধান আসামি মো. মোস্তফা ও তার ছেলে শামীম এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

-সিভয়েস/এইচবি

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়