Cvoice24.com

জুয়ার আসরে ইউপি চেয়ারম্যান, ছাড়া পেয়ে দাবি ষড়যন্ত্রের শিকার

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২১:২২, ১৩ ডিসেম্বর ২০২১
জুয়ার আসরে ইউপি চেয়ারম্যান, ছাড়া পেয়ে দাবি ষড়যন্ত্রের শিকার

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

সন্দ্বীপের মাইটভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানকে রাজনৈতিক ষড়যন্ত্রের মাধ্যমে ফাঁসানোর অভিযোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ ডিসেম্বর) রাত আটটায় শিবের হাট চত্বরে সমন্বিত ঐক্য পরিষদ আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মাইটভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ারুল কবির। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান  বলেন, অন্যায় এবং চাঁদাবাজির বিরুদ্ধে কথা বলায় আমার বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্র করা হয়েছে। আমাকে বিভিন্নভাবে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। আমি জীবিত থাকতে তাদের উদ্দেশ্যে কখনো সফল হবে না। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, মিজানুর রহমান ও তার পরিবারকে সন্দ্বীপের মানুষ চেনে। তার পারিবারিক ঐতিহ্য আমাদের সকলেরই জানা। তার বিরুদ্ধে এসব ষড়যন্ত্র করে আমাদের মন থেকে মুছে ফেলা যাবেনা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আজিজ উল্ল্যাহ, ফোরকান উদ্দিন সহ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাওলানা মোশাররফ হোসেন, জমির উদ্দিন বেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মঞ্জুর মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল মহসিন সেলিম, কাজী আরিফুর রহমান মেহেরাজ, ইউপি সদস্য আজিজুল হক ভুলু, মো.রেজাউল করিম, মো. মামুন, মো. আরমান, আবুল কাশেম, যুবলীগের উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহেদ সারোয়ার শিমুল মেম্বার, হুমায়ুন কবির সুমন, ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য আবদুর রহিম শিবলু, সাধারণ সম্পাদক আইনুল কবির মুন্না, উপজেলা ছাত্রলীগ নেতা মিনহাজুল ইসলাম, হীরা কায়সার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি টুটুল চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে শেষে মিজানুর রহমান চেয়ারম্যানকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, মসজিদের ইমাম, সমাজ প্রতিনিধি ও ব্যবসায়ীরা ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করেন। 

উল্লেখ্য, গত শনিবার রাত ১০ টায় খুলশী থানা পুলিশ জুয়া খেলার অভিযোগে মিজানুর রহমানসহ ৬ জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করে। পরদিন সকালে আদালতে তার জামিন হয়। 
 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়