Cvoice24.com

গুপ্তছড়া ঘাট থেকেই উদ্ধার হলো সেই মান্নানের লাশ

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:২৫, ২১ আগস্ট ২০২২
গুপ্তছড়া ঘাট থেকেই উদ্ধার হলো সেই মান্নানের লাশ

আব্দুল মন্নানের মরদেহ উদ্ধার করে তীরে নিচ্ছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটে সার্ভিস বোট (যাত্রীবাহী ট্রলার) থেকে লালবোটে (লাইফ বোট) নামতে গিয়ে নিখোঁজ হওয়া আবদুল মন্নান সারেংয়ের (৬৪) লাশ উদ্ধার হয়েছে গুপ্তছড়া ঘাটের খাল থেকেই। 

নিখোঁজ হওয়ার প্রায় ৫০ ঘণ্টা পরে গুপ্তছড়া ঘাটের দক্ষিণে কাটাখালী খালের মুখ থেকে রবিবার দুপুর ২টার দিকে নিহত মন্নানের লাশ পাওয়া যায়। 

নিহতের স্বজন মোহাম্মদ জাবেদ নিহতের লাশ শনাক্ত করেছেন বলে থানা পুলিশ জানিয়েছে।

সন্দ্বীপ থানা পুলিশ, কোস্ট গার্ড, ফায়ার সার্ভিসে ও ঘাটের লোকজনের সহযোগিতায় নিখোঁজের লাশ উদ্ধার করা হয় বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম।

শুক্রবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে গুপ্তছড়া ঘাটে পৌঁছায় একটি সার্ভিস বোট (যাত্রীবাহী ট্রলার)। বোট থেকে লাইফ বোটে নামতে গিয়ে মাস্টার আবদুল মন্নান নিখোঁজ হন। এ ঘটনার একাধিক প্রত্যক্ষদর্শী থাকলেও শুরু থেকে ঘাট কর্তৃপক্ষ বলে আসছিল নদীতে কেউ ডুবেনি। একজন পড়ে গেছিলো তিনি উঠে গেছেন। গুপ্তছড়া ঘাটের ম্যানেজার মানিক জানিয়েছিলেন, ওই যাত্রী (মন্নান) ট্রলার থেকে পড়ে যাওয়ার পর সাঁতার কেটে তীরে পৌঁছে গেছেন।

পরে স্বামী নিখোঁজের ঘটনায় মন্নানের স্ত্রী শনিবার সন্দ্বীপ থানায় সাধারণ ডায়েরি করেন। তারপরে উপজেলা প্রশাসন বোটের মাঝি আব্দুল কাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নেয়।

সিভয়েস/এআরটি

সর্বশেষ

পাঠকপ্রিয়