Cvoice24.com

ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণহারা পিকআপ, নারী-শিশুসহ আহত ৯

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৩৫, ২২ ফেব্রুয়ারি ২০২১
ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণহারা পিকআপ, নারী-শিশুসহ আহত ৯

সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত নয় যাত্রী। ছবি: সিভয়েস

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ যাত্রীবাহী একটি পিকআপের নয় যাত্রী আহত হয়েছেন। সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার কালিয়াইশ ইউনিয়নের রাজমহল কমিউনিটি সেন্টার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুর ১২টায় মৌলভীর দোকান রাজমহল কমিউনিটি সেন্টার সংলগ্ন এলাকায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সেন্টমার্টিন পরিবহনের (ঢাকা মেট্টো- ব, ১৫-৭৭৪৮) কক্সবাজারগামী একটি বাস কেরানীহাটগামী যাত্রীবাহী একটি পিকআপকে ওভারটেক করতে যায়। ওই সময় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্কিং করা একটি ট্রাকের সাথে সজোরে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে পিকআপে থাকা যাত্রীরা আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দোহাজারী হাসপাতালে নিয়ে যান।

লোহাগাড়ায় বাসকে পেছন থেকে ট্রাকের ধাক্কা, দুই নারীযাত্রী নিহত

আহতদের মধ্যে বৈলতলীর নুরুল ইসলাম (২৯), সাতবাড়িয়ার নুরু মিয়া (৩৫), খাগরিয়ার জিয়াউর রহমান (৩০), চাগাচরের ইসমত আরা (৩৮), দক্ষিণ গাছবাড়িয়া পক্ষীমার্কার আমান (৪) কে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

অপর আহত দক্ষিণ গাছবাড়িয়া পক্ষীমার্কার আয়েশা আক্তার (২৬), ফুলতলা সগির পাড়ার বুলু আকতার (২১) ও তার ছেলে জায়েদ (৩), এবং ছৈয়দপাড়ার রোকেয়া বেগম (৪২) দোহাজারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রব বলেন, ''দূর্ঘটনা কবলিত বাস ও যাত্রীবাহী পিক-আপের দোহাজারী হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।"

সর্বশেষ

পাঠকপ্রিয়