Cvoice24.com

সাতকানিয়ায় দুস্থদের মাঝে বিপ্লব বড়ুয়ার ঈদ উপহার

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত: ২২:১০, ২৭ এপ্রিল ২০২১
সাতকানিয়ায় দুস্থদের মাঝে বিপ্লব বড়ুয়ার ঈদ উপহার

সাতকানিয়ায় প্রধানমন্ত্রীর পক্ষে দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। মঙ্গলবার বিকেলে কেরানীহাট এলাকায় উপজেলার ১৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১৬শ মানুষের জন্য এসব ঈদ উপহার বিতরণ করা হয়। 

ঈদ উপহার সামগ্রীগুলোর মধ্যে ছিল— চাউল, ছোলা, মসুর ডাল, আলু, পেয়াজ, লবন, তেল ও চিড়া। 
সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম.এ মোতালেব, সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান, পৌর মেয়র মো. জোবায়ের, উপজেলা আওয়ামী লীগ নেতা মো. সেলিম উদ্দীন, রূপকুমার নন্দী খোকন, যুবলীগ নেতা আ.স.ম ইদ্রিচ, চেয়ারম্যানদের মধ্যে কেঁওচিয়ার মনির আহমদ, আমিলাইশের এএইচএম হানিফ, এওচিয়ার নজরুল ইসলাম মানিক, ঢেমশার মো. রিদুয়ান উদ্দীন, জেলা ছাত্রলীগ নেতা মো. আলী ও সাবেক ছাত্রনেতা মো. আয়াজ সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মুঠোফোনে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, মানব সেবায় যখন ধর্মের মূলকথা, তাই প্রধানমন্ত্রীর ইচ্ছা মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করা। সেকারণে  ঈদ উপলক্ষে রোজাদার দুস্থ ব্যক্তিদের মাঝে সামান্য ঈদ উপহার সামগ্রী জননেত্রী শেখ হাসিনা দিয়েছেন। শুধু উপহারই নয়, দেশের যে কোন ক্লান্তিলগ্নে বঙ্গবন্ধু কন্যা জনগণের পাশে থাকবেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়