Cvoice24.com

ত্রাণ না পেয়ে ইউপি সদস্যের ছেলেকে খুন

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৫, ৪ মে ২০২১
ত্রাণ না পেয়ে ইউপি সদস্যের ছেলেকে খুন

নিহত জসিম

সাতকানিয়ায় ত্রাণ সামগ্রী না পাওয়ার জেরে খুন হয়েছেন এক ইউপি সদস্যের ছেলে। নিহত ওই ইউপি সদস্যের ছেলের নাম মো. জসিম উদ্দিন (৩৫)। তিনি উপজেলার কাঞ্চনা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য মো. ইছহাকের ছেলে।

শনিবার রাত ৩টার দিকে উপজেলার কাঞ্চনা সৈয়দপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আজ মঙ্গলবার (৪ মে) মঙ্গলবার বিকাল ৪টার দিকে নগরের পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা গেছে, স্থানীয় চেয়ারম্যান রমজান আলীর ব্যক্তিগত অর্থায়নের ত্রাণ সামগ্রী চেয়ারম্যানের ছেলেকে সঙ্গে নিয়ে এলাকার অসহায় ৭০ পরিবারের মধ্যে বণ্টন করেন ইউপি সদস্য মো. ইছহাক ও তার ছেলে। তালিকায় নাম না থাকায় ত্রাণ না পেয়ে ক্ষুব্ধ হয়ে ওই এলাকার শমসু মিয়া প্রকাশ জুনুর ছেলে খলিলুর রহমান (৩৫) চেয়ারম্যান ও ইউপি সদস্যকে নাম ধরে প্রকাশ্যে গালিগালাজ ও হুমকি দেয়। বিষয়টি জানার পর ইউপি সদস্য ২৬ এপ্রিল সোমবার সন্ধ্যায় ওই যুবককে ডেকে বকাবকি করেন ও তার বাবা-মাকে সাবধান করেন।  এতে ক্ষিপ্ত হয়ে খলিল গত শনিবার গভীর রাতে বাড়ির পাশ দিয়ে আমিরাবাদে ব্যবসায়ীক কাজে যাওয়ার পথে তার ছেলে জসিমকে আটকিয়ে আরও ৭ থেকে ৮ জনকে সঙ্গে নিয়ে ধারালো দা দিয়ে মাথায় আঘাত করে পালিয়ে যায়। এতে জসিম গুরুতর আহত হলে লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেলে নগরের একটি বেসরকারি হাসপাতালে জসিম মারা যান। 

নিহতের বাবা ইউপি সদস্য মো. ইছহাক বলেন, সরকারি বরাদ্দের ত্রাণ সামগ্রী দুস্থদের মাঝে বিতরণ করেছি। জুনু’র মাদকাসক্ত ছেলে খলিল ত্রাণ না পেয়ে ক্ষিপ্ত হয়ে আমার ছেলেকে মাথায় কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় জড়িতদের আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। 

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, আহত জসিম ও খলিল উভয়েই কসাই। তাদের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ ছিল। গত ১ তারিখ ঘটনাটি ঘটে। ঘটনার দিনই অভিযুক্তদের বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়