Cvoice24.com
corona-awareness

লাখ টাকার গাড়ির চেসিস কেটে লুকিয়ে রেখেছিল ১৭ হাজার ইয়াবা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪৮, ২২ জুন ২০২১
লাখ টাকার গাড়ির চেসিস কেটে লুকিয়ে রেখেছিল ১৭ হাজার ইয়াবা

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ায় একটি নোহা গাড়িতে তল্লাশি চালিয়ে ১৭ হাজার ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে মহাসড়কের কেঁওচিয়া তেমুহনী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তিনজন হলেন, পটিয়া হাইদগাঁও ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মৃত বাবুল চৌধুরীর ছেলে মোহাম্মদ (২৯), টেকনাফ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড পুরাতন পল্লান পাড়া এলাকার মনির আহমদের ছেলে মো. নুরুল কবির (২৪), একই উপজেলার অলিয়াবাদ ৫ নম্বর ওয়ার্ড মো. ফোরকানের স্ত্রী দিলুয়ারা বেগম (৩৫)।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক ধরে ইয়াবা পাচার হচ্ছে এমন তথ্যে অভিযানে নামে পুলিশের দুটি টিম। ভোর সাড়ে ৪টার দিকে মহাসড়কের কেঁওচিয়া তেমুহনী নিজাম উদ্দিন ফিলিং স্টেশনের সামনে সোর্সের তথ্য অনুযায়ী সাদা এক্স নোহা মডেলের গাড়িটি থামিয়ে গাড়িতে থাকা লোকজনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তাদের কথাবার্তা অসংলগ্ন মনে হলে গাড়িটি তল্লাশি করে মাঝের সিটের নীচের চেসিস কেটে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১৭ হাজার ইয়াবা উদ্ধার করেন থানার উপ-পরিদর্শক জাকির হোসেন। একইসঙ্গে ইয়াবা পাচারে জড়িত থাকায় তাদের আটক করে গাড়িসহ থানায় নিয়ে আসেন। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেন।

এছাড়া মৌলভীর দোকান এলাকায় পৃথক আরেকটি অভিযানে পুরাতন একটি মিনি পিকআপ থেকে তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করেন থানার সহকারী উপ-পরিদর্শক মো. মারুফ সিকদার। এ ঘটনায় আবুল কালাম আজাদ প্রকাশ জিসান (২১) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামের মুন্সিরহাট ইউনিয়নে। তিনি ওই এলাকার মো. জাকির হোসেনেরে ছেলে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, গ্রেপ্তার চারজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে আদালতে পাঠানো হয়েছে। জব্দ গাড়ি দুটি থানায় আছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়