Cvoice24.com

দুধের প্যাকেট আর পানির পাইপে সাড়ে ২১ হাজার ইয়াবা

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১১, ১০ জুলাই ২০২১
দুধের প্যাকেট আর পানির পাইপে সাড়ে ২১ হাজার ইয়াবা

সাতকানিয়ায় পিকআপের চাকায় পানির পাইপে ভরে ১৭ হাজার ৪শ পিস ইয়াবা পাচারের চেষ্টা!

সাতকানিয়ায় তরল দুধের প্যাকেট আর পানির পাইপে ভরে ইয়াবা পাচারের সময় ২১ হাজার ৬শ’ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গরুর বাজার এলাকা থেকে পৃথক দুটি অভিযান চালিয়ে থানার উপ-পরিদর্শক তাপস চন্দ্র মিত্র তাদের গ্রেপ্তার করেন। এসব ঘটনায় একটি নম্বরবিহীন পিকআপ এবং প্রাইভেটকার জব্দ করেন তিনি।

গ্রেপ্তাররা হলেন— নোয়াখালী মাইজদী রতনপুর এলাকার আবুল হাশেমের ছেলে জাহিদুল ইসলাম প্রকাশ আরমান, ঢাকার ধামরাইর ইসলামপুর এলাকার আব্দুল সোবহানের ছেলে মো. ওয়াসিম এবং একই থানার সুঙ্গর এলাকার আরশাদ আলীর ছেলে মোশাররফ হোসেন (২৮)। 

প্রাইভেটকার চেপে দুধের প্যাকেট ভরে ইয়াবা পাচার করছিল গ্রেপ্তাররা

পুলিশ জানিয়েছে, শনিবার ভোর সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া গরু বাজার এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে সামনের বক্সে রাখা প্রাণ দুধের প্যাকেটে ৪২শ’ পিস ইয়াবা পাওয়া যায়। এসময় ইয়াবা পাচারে জড়িত থাকার অপরাধে ওয়াসিম ও মোশাররফ নামে দুজনকে গ্রেপ্তার করে প্রাইভেটকারটি জব্দ করা হয়। একইদিন ভোর সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে একটি নম্বরবিহীন পিকআপের টায়ারের ভেতর পানির পাইপে ভরে লুকিয়ে রাখা ১৭ হাজার ৪শ পিস ইয়াবাসহ জাহিদুল ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া ইয়াবা পাচারে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন বলেন, গ্রেপ্তার তিনজন পেশাদার ইয়াবা ব্যবসায়ী। উদ্ধার হওয়া এসব ইয়াবার বাজারমূল্য ৬৪ লাখ ৮০ হাজার টাকা। তাদের বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ই শনিবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। 

সর্বশেষ

পাঠকপ্রিয়