Cvoice24.com

সাতকানিয়ায় এক গৃহবধূর আত্মহত্যা

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৯, ১৯ জুলাই ২০২১
সাতকানিয়ায় এক গৃহবধূর আত্মহত্যা

সাতকানিয়ায় পারভিন আক্তার (২৩) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার বিকেলে উপজেলার বাজালিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ বলছে, পারিবারিক কলহের জের ধরে এই নারী আত্মহত্যা করেছে।

নিহত পারভিন আক্তার পুরানগড় ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আমিন শরীফের মেয়ে।
 
থানা পুলিশ জানায়, বাজালিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মৃত আবুল খায়েরের ছেলে আহমদ হোসেনের সঙ্গে পারভিনের বিয়ে হয় ৪ বছর আগে। তাদের সংসারে আড়াই বছরের একটি মেয়ে আছে। গত একবছর ধরে সেই সংসারে নানা বিষয় ধরে কলহ চলে আসছিল। গতকাল বিকেল সাড়ে চারটার দিকে রুমের উপরে কাঠের বিমের সঙ্গে ওড়না ঝুলিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে স্বামী আহমদ হোসেন বাড়িতে এসে ভেতর থেকে দরজা বন্ধ থাকায় চাচা সোলায়মান বাশিকে জানায়। এরপর চাচাসহ তার স্বামী রুমে ঢুকে দেখে পারভিন বাড়ির বিমের সঙ্গে ওড়না লাগিয়ে ঝুলে আছে। তাৎক্ষণিক তারা পারভিনের মরদেহ নামিয়ে বাবার বাড়িতে খবর দেয়। পরে রাত ১০টার দিকে খবর দিলে পুলিশ সাড়ে ১১টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। নিহতের স্বামী আহমদ হোসেন বান্দরবান সড়কে দিনমজুর শ্রমিকের কাজ করে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, বাজালিয়ায় ওই গৃহবধূর আত্মহত্যার খবরে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ সংক্রান্তে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়