Cvoice24.com

ড্রাইভিং সিটের পাশে লুকিয়ে রেখেছিল ইয়াবা, সাতকানিয়ায় বাস থামিয়ে ধরল র‌্যাব

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:২২, ১০ সেপ্টেম্বর ২০২১
ড্রাইভিং সিটের পাশে লুকিয়ে রেখেছিল ইয়াবা, সাতকানিয়ায় বাস থামিয়ে ধরল র‌্যাব

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া কেরানীহাটে ৯ হাজার ৬৭৫ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার মধ্যরাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুইজন হলো— বাসচালক বরগুনা জেলার আমতলী খোস্তাকাটা এলাকার মৃত হজরত আলীর ছেলে মো. একে আজাদ (৫৪) ও বাসযাত্রী টেকনাফের বাহারছড়া শাপলাপুর এলাকার মো. সিকান্দার সওদাগরের ছেলে মো. নাহিদ সিকদার সামি (২১)। 

র‌্যাব জানায়, গাড়ির চালক ও যাত্রী সেজে ঢাকাগামী লন্ডন এক্সপ্রেসের একটি বাসে করে ইয়াবা পাচারের তথ্য পায় র‌্যাবের টহল টিম। তথ্য পেয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রাস্তার মাথা এলাকায় চেকপোস্ট স্থাপন করে। তথ্যানুযায়ী লন্ডন এক্সপ্রেসের বাসটি চেকপোস্টে আসলে র‌্যাব সদস্যরা বাস থামানো সংকেত দিলে বাসচালক গাড়ি থামিয়ে তাৎক্ষণিক দরজা খুলে দেয়। র‌্যাব সদস্যরা তল্লাশির জন্য গাড়িতে উঠতে গেলে বাস চালক ও বাসযাত্রীরা কৌশলে পালানোর চেষ্টা করলে গাড়ির বাইরে থাকা র‌্যাব সদস্যরা তাদের ধরে ফেলে। তখন র‌্যাব সদস্যদের জিজ্ঞাসাবাদের মুখে প্রথম দিকে অসংলগ্ন কথাবার্তা বললেও শেষে ইয়াবা পাচারের কথা স্বীকার করে। পরে বাসচালক তার নিজ হাতে ড্রাইভিং সিটের ডান পাশে কালো ব্যাগের ভেতর পলিথিন মুড়িয়ে রাখা ৫০ প্যাকেট ইয়াবা বের করে দেয়। যেখানে ৯ হাজার ৬শ পিস ইয়াবা পাওয়া গেছে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, বৃহস্পতিবার রাতে র‌্যাবের একটি টিম লন্ডন এক্সপ্রেসের বাসের চালক ও একজন যাত্রীকে ইয়াবাসহ থানায় হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে র‌্যাবের একজন কর্মকর্তা বাদী হয়ে থানায় মামলা করেছেন। ওই মামলায় তাদের আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়