Cvoice24.com

ঢাকায় ফিরে কোয়ারেন্টাইনে মারা গেল সাতকানিয়ার যুবক

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৫, ২৯ সেপ্টেম্বর ২০২১
ঢাকায় ফিরে কোয়ারেন্টাইনে মারা গেল সাতকানিয়ার যুবক

সৌদি আরব থেকে ফিরে ঢাকায় কোয়ারেন্টাইন থাকা অবস্থায় স্ট্রোক করে সাতকানিয়ার এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (২৯ সেপ্টেম্বর) এয়ারপোর্ট এলাকার প্রবাসী হাউজে মো. আইয়ুব আলী (৫৫) নামে এ যুবক মারা যান। তিনদিন আগে সৌদি আরব থেকে দেশে ফিরেন তিনি। 

আইয়ুব আলী সাতকানিয়া সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের খিতামুল্লাহ পাড়ার মরহুম রহমত উল্লাহর দ্বিতীয় ছেলে। আইয়ুব আলীর সংসারে এক ছেলে ও এক মেয়ে। 

নিহতের ভাতিজা মো. জাহাঙ্গীর আলম জানান, গত ২০ বছর ধরে তিনি সৌদি আরবে কাজ করছেন। দুই তিন বছর পরপর দেশে আসতেন। শেষবার গত ৭ বছর আগে তিনি সৌদি আরবে পাড়ি জমান। সেখানে তিনি চাকরি করতেন। ভিসার ব্যাপারে মালিকের সঙ্গে মনোমালিন্য হলে তিনি সৌদি আরব ছেড়ে এবার নিজ দেশে চলে আসেন। আসার সময় তার করোনা সার্টিফিকেট না থাকায় এয়ারপোর্ট কর্তৃপক্ষ তাকে নিয়ম অনুযায়ী ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখেন। আজ সকালে হঠাৎ করে বাড়িতে ফোন করে অসুস্থতার কথা জানান। পরে সকাল ১০ টার দিকে কোয়ারেন্টাইন হাউজের দায়িত্বরতরা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলার সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাসির উদ্দীন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। আগামীকাল ৩০ সেপ্টেম্বর সকাল ১০টায় তার গ্রামের বাড়িতে জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বলেও জানান তিনি।

সর্বশেষ

পাঠকপ্রিয়