Cvoice24.com

কাশিমপুর কারাগারে সাবেক প্রেমিকার সঙ্গে সাতকানিয়ার যুবকের বিয়ে

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২১:২১, ৩০ সেপ্টেম্বর ২০২১
কাশিমপুর কারাগারে সাবেক প্রেমিকার সঙ্গে সাতকানিয়ার যুবকের বিয়ে

ঢাকায় চট্টগ্রামের এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান সাতকানিয়ার কে এম আক্কাস (৪৫)। তবে সেই মেয়েকে বিয়ে না করে অন্য এক মেয়েকে বিয়ে করেন তিনি।

আক্কাসের বাড়ি সাতকানিয়ার কোথায় জানা যায়নি। তবে তাঁর বাবার নাম আব্দুল হামিদ বলে জানা গেছে।

এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজধানীর পল্টন থানায় ওই নারীর দায়ের করা মামলায় কাশিমপুর কারাগারে বন্দী ছিলেন তিনি। হাইকোর্টের আদেশে বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ওই নারীর সঙ্গে বিয়ে হয়েছে তার।

কারা কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, চলতি বছরের ১৯ মার্চ পল্টন থানায় নারী ও শিশু নির্যাতন আইনে আক্কাসের বিরুদ্ধে মামলা করেন ওই নারী। মামলার পর থেকে আক্কাস কারাগারে বন্দী। কারাগারে তাঁর হাজতি নম্বর-৪৮৬/২১।

গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে এই বিয়ে অনুষ্ঠিত হয়। কারাগারের ডেপুটি জেলার দেলোয়ার পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, রাজধানীর পল্টন থানায় করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের এক মামলায় গ্রেফতার কে এম আক্কাস এ কারাগারে বন্দি রয়েছেন। হাইকোর্টের আদেশের পরিপ্রেক্ষিতে ওই মামলার বাদীর সঙ্গে বৃহস্পতিবার দুপুরে কারাগারের ভেতরে আক্কাসের বিয়ে হয়। উভয়পক্ষের একজন করে অভিভাবক উপস্থিত ছিলেন। তাদের সম্মতিতে ২০ লাখ এক টাকা দেনমোহরে বিয়ে সম্পন্ন হয়। 

তিনি আরও জানান, পরিচয়ের সূত্র ধরে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে প্রেমিকাকে বিয়ে না করে আক্কাস অন্য এক নারীকে বিয়ে করেন। এ ঘটনার পর আক্কাসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন তার প্রেমিকা। এ মামলায় গ্রেফতার হন আক্কাস। পরবর্তী সময়ে আক্কাসকে ডিভোর্স দেন তার স্ত্রী।

সর্বশেষ

পাঠকপ্রিয়